ওয়েব সিরিজের নামে পর্ন ভিডিও, আটক ১

|

ছবি: সংগৃহীত

ওয়েব সিরিজে অভিনয়ের নামে পর্ণ ভিডিও শুটিংয়ের অভিযোগ উঠছে ভারতের নিউ টাউনে। এই ঘটনায় থানায় পরিচালক এবং এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক যুবক। ইতিমধ্যে এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত এখনো পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে বলা হয়, শোভাবাজারের এক যুবক দাবি করেছেন, লকডাউনের সময় কাজ হারিয়ে ফেলেন। পরে নতুন কাজ খোঁজার সময় এক ব্যক্তির সপ্তাহে পরিচয় হয়। যিনি নিজেকে শোভাবাজারের বাসিন্দা হিসেবে দাবি করেন। পরে তিনি ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেয়ার নাম করে এক পরিচালকের সাথে যোগাযোগ করিয়ে দেন ওই ব্যক্তি। পরে তাকে নিউ টাউনের একটি হোটেলে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই পর্ণ ছবি শুটিং করতে বাধ্য করা হয় বলে অভিযোগ করেন ওই যুবক।

আরও পড়ুন: মেয়ের বান্ধবীকে আপত্তিকর ছবি পাঠিয়ে গ্রেফতার বাবা

প্রতিবেদনে বলা হয়, যুবকের দাবি, পর্ণ শুট করা হয়েছে বুঝতে পেরে ভিডিও মুছে দেয়ার আর্জি জানান তিনি। কিন্তু তাতে রাজি হননি পরিচালক। তাকে আশ্বস্ত করা হয় যে বিদেশে সেই পর্ণ ভিডিও দেখানো হবে। ভারতে রিলিজ করবে না। কিন্তু পরে নেট দুনিয়ায় সেই ভিডিও দেখতে পান বলে দাবি করেছেন যুবক। এমনকি পরে আত্মহত্যারও চেষ্টা করেছেন তিনি।

তার অভিযোগ, ভিডিও মুছে দিতে বলতেই ফোন কেড়ে নেয়া হয় হয় তার। সই করানো হয়েছিল একাধিক কাগজে। বেশিদূর পড়াশোনা না করায় কী কাগজে সই করানো হচ্ছে, তা ঠিকভাবে বুঝতে পারেননি।

আরও পড়ুন: ঘোড়ায় চড়ে বিয়ে; পাত্রের বাড়ি ভাঙচুর করলো মাতবররা!

যদিও যে ব্যক্তিকে আটক করেছে, তিনি দাবি করেছেন, অভিযোগকারীকে কোনো ওয়েব সিরিজের কথা বলেননি। পর্ণ ভিডিও যে শুট করা হবে সেটি আগেই বলা হয়েছিল তাকে। এবং সেই সিদ্ধান্তে রাজি হয়ে টাকাও নিয়েছিলেন তিনি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply