মেয়ের বান্ধবীকে আপত্তিকর ছবি পাঠিয়ে গ্রেফতার বাবা

|

ছবি: প্রতীকী

মেয়ের বান্ধবীকে আপত্তিকর ম্যাসেজ ও অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ এক ব্যক্তিকে গ্রেফতার করলো পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের ময়নাগুড়িতে। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ময়নাগুড়িতে। খবর ডেইলি হান্টের।

পুলিশ জানিয়েছে, ময়নাগুড়ি উত্তর মাধব ডাঙা এলাকার বাসিন্দা সুব্রত গুপ্ত নামে মাঝ বয়সী এক ব্যক্তির মেয়ের সহপাঠী এক নাবালিকা মেয়েকে প্রায় একমাস ধরে ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে লাগাতার আপত্তিকর ম্যাসেজ পাঠাতো। একইসঙ্গে নাবালিকার ছবি সংগ্রহ করে সেই ছবিকে অশ্লীল ছবি বানিয়ে তা মেসেঞ্জারের মাধ্যমে পাঠাতো বলে অভিযোগ।

প্রায় একমাস ধরে ওই নাবালিকা তাকে বারবার নিষেধ করা স্বত্বতেও লাগাতার ম্যাসেজ পাঠিয়ে গিয়েছেন ওই ব্যক্তি। এরপর বিষয়টি নিয়ে আর মানসিক চাপ সহ্য করতে না পেরে মঙ্গলবার সকালে তার মাকে সব খুলে বলে ও ম্যাসেজগুলি দেখালে তার মা লজ্জায় আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয় বলে অভিযোগ। বিষয়টি নিয়ে নাবালিকার দাদা সুব্রত গুপ্ত অভিযুক্তকে টেলিফোন করে এবং তাকে তাদের বাড়িতে আসতে বলে। উল্টে অভিযুক্ত অসুস্থতার নাটক করে বাড়িতে আসতে রাজি হয়নি। পরে অভিযুক্ত ব্যক্তির বাড়িতে গেলে নাবালিকার দাদা প্রসেনজিত্‍ সিকদার ও তার ভাইদের অভিযুক্তের শ্যালক বিশ্বজিত্‍ ভৌমিক লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে। এরপর এই ঘটনার ভিত্তিতে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস জানিয়েছেন, ঘটনায় দু’জন গ্রেফতার হয়েছে। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতদের বুধবার জলপাইগুড়ি আদালতে তোলা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply