প্রসেনজিৎ চট্টপাধ্যায়কে বাংলায় শুভেচ্ছা জানালেন অমিতাভ বচ্চন

|

ছবি: সংগৃহীত।

আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টপাধ্যায় অভিনিত কাকাবাবু ছবির সিকুয়্যেল ‘কাকাবাবু প্রত্যাবর্তন’। এই ছবির জন্য অভিনেতাকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের শেহেনশাহ অমিতাভ বচ্চন। টুইটে তিনি লিখেছেন, ‘সকল শুভ কামনা’।

ব্যোমকেশ-ফেলুদা-কিরীটির মতোই সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু-সন্তুর অভিযানও বেশ জনপ্রিয়। তাই ‘কাকাবাবু’কে নিয়ে তৈরি সৃজিত মুখপাধ্যায়ের আগের দু’টি ছবি ‘মিশর রহস্য’ এবং ‘ইয়েতি অভিযান’ এর প্রশংসা করেছেন সিনে সমালোচকেরা। তৃতীয় ছবি ঘিরেও তাই প্রত্যাশা বেড়েছে সবার। এরই মধ্যে অভিতাভের শুভেচ্ছা বার্তা ছবিটিকে ঘিরে নতুন আলোচনার জন্ম দিয়েছে।

আরও পড়ুন: জায়েদ খানকে বিয়ে করতে বললেন ইলিয়াস কাঞ্চন

সোমবার (২৫ জানুয়ারি) নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে অমিতাভ লেখেন, প্রসেনজিৎ চট্টপাধ্যায় ‘বুম্বা’ সকল শুভ কামনা। এরপর ইংরেজিতে তিনি লেখেন, এই শুভেচ্ছা তার আগামী ছবির জন্য। বাগদেবীর আরাধনার দিন বুম্বার ছবি মুক্তি পাচ্ছে জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি কাকাবাবুর প্রত্যাবর্তন। একই সঙ্গে তিনি ছবির ট্রেলারও পোস্ট করেছেন।

৪ ফেব্রুয়ারি সৃজিত মুখোপাধ্যায় নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। প্রেক্ষাগৃহে তারই দু’টি ‘হেভিওয়েট’ ছবি মুক্তি পাবে একসঙ্গে। তার একটি বহু প্রতীক্ষিত কাকাবাবুর প্রত্যাবর্তন। অন্যটি হলো উইনডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘বাবা বেবি ও’। অরিত্র মুখোপাধ্যায়ের এই ছবিতে প্রথম জুটি বেঁধেছেন যিশু সেনগুপ্ত-শোলাঙ্কি রায়। মুক্তির আগে যিশুকেও টুইটারে বাংলায় শুভেচ্ছা পাঠিয়েছেন বিদ্যা বালান। মঙ্গলবার যিশুকে শুভেচ্ছা জানিয়েছেন স্বয়ং প্রসেনজিৎ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply