নাগিনের পর পুষ্পা’র উদযাপনে আবারও আলোচনায় নাজমুল অপু

|

নাজমুল অপুর পর পুষ্পা'র ঢঙে সাকিবের উদযাপন।

নাগিনের পর এবার পুষ্পা’র বীরোচিত উদযাপনে আবারও আলোচনায় এলেন বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। উইকেট পাওয়ার পর উদযাপনে তিনি ব্যবহার করছেন ভারতের তামিল সিনেমা পুষ্পার নায়ক আল্লু অর্জুনের দাঁড়িতে হাত বুলানোর মুদ্রাটি। নেট দুনিয়ায় এরইমধ্যে ভাইরাল হয়েছেন নাজমুল অপু।

বাংলাদেশ জাতীয় দলে স্পিন বোলিংয়ে ভরসা হয়ে এসেছিলেন নাজমুল অপু। তবে তার স্পিন ভেলকি খুব বেশিদিন স্থায়ী হয়নি জাতীয় দলে। তবে নাগিন ড্যান্স নেচে মন কেড়ে নিয়েছিলেন তিনি ভক্তদের। শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে জয়ের পর নাগিন নাচ করতে দেখা গেছে তাকে। তখন থেকে টাইগারদের উদযাপন প্রতীক হয়ে উঠেছিল এই নাগিন নাচ।

নাজমুল অপুর উদযাপন।

জাতীয় দলে আবার কবে অপু সুযোগ পাবেন সেটা অজানা, তবে ফিরতে হলে এই বিপিএলটা যে তার কাছে খুবই গুরুত্বপূর্ণ, সেটি জানেন সিলেট সানরাইজার্সের এই অর্থোডক্স স্পিনার। পারফরমেন্সের সাথে এই আসরে উদযাপনেও তিনি এনেছেন ভিন্নতা। তামিল সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজে’র নায়ক আল্লু অর্জুনের সিগনেচার মুভ কপি করে উদযাপন করছেন নাজমুল অপু।

কুমিল্লার ভিক্টোরিয়ান্সের সাথে ৩ উইকেট নিয়ে শুরু হয়েছিল নাজমুল অপুর পুষ্পা উদযাপন। এবার ঢাকার বিপক্ষে ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়ে বুঝিয়ে দিলেন, পুষ্পার মতোই ফিরে আসতে চান তিনি, হতে চান সফল। এদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে নেমে একইরকম উদযাপন করলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাহলে কি পুষ্পাই হবে টাইগারদের জয়ের নতুন প্রতীক?

আরও পড়ুন: নাজমুল ঘূর্ণিতে ফের হারের মুখ দেখলো ঢাকা





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply