নাজমুল ঘূর্ণিতে ফের হারের মুখ দেখলো ঢাকা

|

ছবি: সংগৃহীত।

বিপিএলের অষ্টম আসরে প্রথম দুই ম্যাচে হারের পর তৃতীয় ম্যাচে বরিশালের বিপক্ষে জয়ের মুখ দেখেছিল মিনিস্টার ঢাকা। নাজমুল ইসলামের ঘূর্ণিতে চতুর্থ ম্যাচে তারা ৭ উইকেটে হেরেছে সিলেট সানরাইজার্সের বিপক্ষে। ঢাকার দেয়া ১০১ রানের টার্গেট ১৮ বল হাতে রেখেই পার হয়ে যায় সিলেট।

টস হেরে ব্যাট করতে নেমেই বিপর্যয়ে পড়ে ঢাকা। মোহাম্মদ শাহজাদ, তামিম ও জহুরুল ইসলাম দ্রুত ফিরলে মোহাম্মদ নাঈমকে সাথে নিয়ে প্রতিরোধ গড়ার চেষ্টা করেন মাহমুদউল্লাহ। ৩০ বলে ১৫ রান করে নাঈম ফিরলে আবারও ঢাকার ব্যাটিংয়ে ধস নামে। আন্দ্রে রাসেলও আজ ফিরেছেন শূণ্য রানে। ফলে মাহমুদউল্লাহর ৩৩ ও শুভাগত হোমের ২১ রানে সিলেটকে ১০১ রানের টার্গেট দেয় ঢাকা।

সিলেটের হয়ে ঢাকার ব্যাটিংয়ে ধস নামানোর মূল কাজটা করেন নাজমুল ইসলাম। ৪ ওভার বল করে ১টি মেডেন দিয়ে রান দেন মাত্র ১৮। তার শিকার ৪ উইকেট। ২২ রানে ৩ উইকেট নেন পেসার তাসকিন আহমেদ। রান দেয়ায় কৃপণতা দেখান দুই স্পিনার সোহাগ গাজী ও মোসাদ্দেক হোসাইন। ৪ ওভার বল করে ১৭ রান দিয়ে ২ উইকেট নেন সোহাগ। আর সমান সংখ্যক ওভারে ১২ রান দিয়ে মোসাদ্দেকের শিকার ১ উইকেট।

জবাবে লেন্ডল সিমন্স ও এনামুল হকের ব্যাটে ভালো শুরু পায় সিলেট। তারা দুইজনই মাশরাফির বলে ফিরলে মোহাম্মদ মিঠুনের ১৭ ও কলিন ইনগ্রামের অপরাজিত ২১ রানে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় সিলেট সানরাইজার্স। ৪টি উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন নাজমুল ইসলাম।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply