ফরিদপুরে আগুনে পোড়া লাশের ধ্বংসাবশেষ উদ্ধার

|

ফাইল ছবি

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর সদর উপজেলার বিলনালিয়া গ্রামের ফাঁকা মাঠ থেকে আগুনে পোড়া একটি মরদেহের ধ্বংসাবশেষ উদ্ধার করেছে পুলিশ। লাশের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা মরদেহটি ১২ থেকে ১৪ বছরের কোনো কিশোরীর হয়ে থাকতে পারে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলার কৈজুরী ইউনিয়নের বিলনালিয়া গ্রামের গাজীর চক থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়দের ধারণা, ব্যাগে করে দেহটিকে এখানে এনে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে হত্যাকারীরা।

পশ্চিম বিলনালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. কাজী তারেক বলেন, বিলনালিয়া গ্রামের পিছনের মাঠে কৃষকরা কাজ করতে গিয়ে লাশটি দেখতে পান। ধারণা করা হচ্ছে অজ্ঞাত কোনো কিশোরীকে হত্যার পর সুটকেস জাতীয় কোনও লাগেজে করে এখানে এনে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে।

এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানার উপ পরিদর্শক সংকর কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আগুনে পোড়া ছাই ও লাশের ধ্বংসাবশেষ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১২-১৪ বছরের কোন কিশোরীর লাশ হতে পারে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল বলেন, খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ, সিআইডির ক্রাইমসিন টিম, পিবিআই এর টিম ঘটনাস্থলে পৌঁছেছে। পুরোপুরি ধ্বংস হয়ে যাওয়ায় এখনো লাশের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। সিআইডি এবং পিবিআই আলামত সংগ্রহ করছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ ইতোমধ্যেই তদন্তে নেমেছে।


/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply