অপমানের জবাব দিতে ১০ লাখ টাকা নিয়ে গাড়ির শোরুমে কৃষক

|

ছবি: সংগৃহীত

গাড়ি কিনতে এসে সেলসম্যানের কাছে চরম অপমানের মুখে পড়েন এক কৃষক। সেই ভিডিও নেট মাধ্যমে আসতেই শোরগোল পড়ে যায়। ভারতের কর্নাটকের মাহিন্দ্রার একটি শোরুমে এ ঘটনা ঘটে। খবর এই সময়ের।

প্রতিবেদনে বলা হয়, কেম্পেগৌড়া নামে এক সুপারি চাষি তার বন্ধুর সাথে গাড়ি দেখতে এসেছিলেন ভারতের কর্নাটকের একটি মাহিন্দ্রা শোরুমে। কেম্পেগৌড়ার সাধারণ বেশভূষা দেখে প্রচণ্ড অপমান করেন বিক্রয়কর্মী। ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

জানা গেছে, কেম্পেগৌড়া এদিন একটি মাহিন্দ্রা বোলেরো পিকআপ ভ্যান কেনার জন্য তার বন্ধুকে নিয়ে খোঁজখবর নিতে এসেছিলেন। শোরুমে ঢোকার মুখেই সেলসম্যান তাদের তাচ্ছিল্যের সঙ্গে কিছু অপমানজনক কথা বলে।

কেম্পেগৌড়ার অভিযোগ, গাড়ি সম্পর্কে জানতে চাইলে কটূক্তি করে বিক্রয়কর্মী বলেন, পকেটে ১০ টাকা আছে? ১০ টাকার গাড়ি এখানে পাওয়া যায় না।’ এতে প্রচণ্ড অপমান বোধ করেন সুপারি চাষি কেম্পেগৌড়া। তিনি সেলসম্যানকে বলেন, ১০ টাকা নয় ১০ লাখ টাকার গাড়ি কেনার ক্ষমতা আছে তার।

সেলসম্যানকে চ্যালেঞ্জ ছুড়ে কেম্পেগৌড়া বলেন, তিনি যদি ১০ লাখ টাকা নিয়ে আসেন তাহলে ওই সেলসম্যানকে তৎক্ষণাৎ গাড়ি ডেলিভারি দিতে হবে। পরে আধা ঘণ্টার মধ্যে নগদ ১০ লাখ টাকা নিয়ে ওই শোরুমে আবার আসেন কেম্পেগৌড়া। তবে সেলসম্যান তৎক্ষণাৎ গাড়ি ডেলিভারি দিতে সক্ষম হননি। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন কেম্পেগৌড়া।
আরও পড়ুন: নারীর জিহ্বায় লাগানো হলো উরুর পেশি! তারপর ঘটলো আশ্চর্য ঘটনা
ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply