রাজবাড়ীতে রেলও‌য়ে স্টাফদের কর্মবির‌তি ও বি‌ক্ষোভ

|

ব্যানার নিয়ে রেলওয়ে রানিং স্টাফদের কর্মবিরতি ও বিক্ষোভ কর্মসূচি পালন।

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

আগামী ৩০ জানুয়ারির মধ্যে রেলও‌য়ে রা‌নিং স্টাফ‌দের মাই‌লেজ জ‌টিলতা নিরসন এবং অর্থ মন্ত্রণাল‌য়ে প্রকা‌শিত কা‌লো আদেশ খ ও গ বা‌তি‌লের দা‌বি‌তে রাজবাড়ী‌তে রা‌নিং স্টাফ কর্মচারী‌দের কর্মবির‌তি ও বি‌ক্ষোভ কর্মসূচি পালিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে রাজবাড়ী রেলও‌য়ে রা‌নিং স্টাফ সংগ্রাম প‌রিষদের (‌লো‌কোমাস্টার গার্ড টি‌টিই) আয়োজ‌নে রাজবাড়ী রেলও‌য়ে স্টেশন প্লাটফ‌র্মে এ কর্মসূ‌চি পা‌লিত হয়।

এ‌সময় রাজবাড়ীর লো‌কোমাস্টার গার্ড টি‌টিইয়ের সভাপ‌তি‌ ইকবাল হো‌সে‌নের সভাপ‌তি‌ত্বে বক্তব্য রা‌খেন গার্ড কাউ‌ন্সিল কেন্দ্রীয় ক‌মি‌টির যুগ্ম সম্পাদক আব্দুর রউফ দিদার, রাজবাড়ী লোক রা‌নিং স্টাফ প‌রিষ‌দের সাধারণ সম্পাদক শ‌রিফুর রহমান, রাজবাড়ী রেলও‌য়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক (‌লো‌কো মাস্টার) স‌রোয়ার আলম এবং রাজবাড়ী গার্ড কাউ‌ন্সি‌ল জেলা শাখার সভাপ‌তি নুরুল ইসলাম।

আরও পড়ুন: সাংবাদিককে অকথ্য ভাষায় গালি দিয়ে আলোচনায় বাইডেন

বক্তরা ব‌লেন, আগামী ৩০ জানুয়ারির মধ্যে রেলও‌য়ে রা‌নিং স্টাফ‌দের মাই‌লেজ জ‌টিলতা নিরসন এবং অর্থ মন্ত্রণাল‌য়ে প্রকা‌শিত কা‌লো আদেশ খ ও গ বা‌তি‌ল কর‌তে হ‌বে। অন্যথায় ৩১ জানুয়ারি থে‌কে অনির্দিষ্টকা‌লের জন্য ধর্মঘট পালন করা হবে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply