প্রতিবেশীর বিরুদ্ধে সালমানের মামলা, এরপর বিস্ফোরক মন্তব্যের মুখোমুখি

|

ছবি: সংগৃহীত

প্রতিবেশী কেতন কাক্কার বিরুদ্ধে সম্প্রতি মানহানির মামলা দায়ের করে বিস্ফোরক মন্তব্যের মুখোমুখি হলেন বলিউড অভিনেতা সালমান খান। ভারতের মুম্বাই থেকে কিছুটা দূরে পানভেলে শহরে অবস্থিত সালমানের বিলাসবহুল ফার্মহাউজ। অর্পিতা ফার্মস নামের এই বাড়ির প্রতিবেশী কেতন কাক্কার। তার বিরুদ্ধে ধর্মীয় বিশ্বাস নিয়ে প্রশ্ন তোলার অভিযোগে এই মামলা ঠুকেছেন বলিউড ভাইজান।

মামলার পরই বিস্ফোরক মন্তব্য করেছেন কেতন। তার দাবি, সালমানের ফার্মহাউজে বলিউডের কয়েকজন শিল্পীর মরদেহ পুঁতে রাখা হয়েছে। শুধু তাই নয়, এখানে শিশু পাচারের মতো অপরাধও হয়।

যদিও সালমানের আইনজীবী প্রদীপ গান্ধি বলেছেন, প্রমাণ ছাড়াই এসব অভিযোগ করা হচ্ছে এবং সালমানের সুনাম নষ্ট করার চেষ্টা করা হচ্ছে।

জানা গেছে, সালমানের বাড়ির পাশে পাহাড়ে একটি প্লটের মালিক কেতন। তিনি প্রথমে অভিযোগ তোলেন, সালমান তার জমিতে যাওয়ার পথ বন্ধ করে দিয়েছেন। এরপর কেতনের বিরুদ্ধে ‘ভিডিও, পোস্ট বা টুইটের আকারে মিথ্যা, অসম্মানজনক ও মানহানিকর অভিযোগ’ করা থেকে বিরত থাকার জন্য দেওয়ানী মামলা দায়ের করেন সালমান।

এদিকে, গত দুই দিন ধরেই এ বিষয়ে খবরের শিরোনাম হচ্ছেন সাল্লু। করোনাকালীন পুরোটা সময় ওই ফার্মহাউজে ছিলেন তিনি। তার পরিবার, বলিউডের ঘনিষ্ঠজন সবাই এই ফার্মহাউজে আসেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply