পেনশনের টাকা নিতে পোস্ট অফিসে হাজির মৃত ব্যক্তি!

|

এই পোস্ট অফিসেই পেনশনের টাকা তুলতে হাজির হয়েছিল লাশ! ছবি: সংগৃহীত

মৃত ব্যক্তির পেনশনের টাকা দাবি করতে তার লাশ নিয়ে আয়ারল্যান্ডের এক পোস্ট অফিসে হাজির হয়েছিল দুই ব্যক্তি। এমন অভিযোগের পরে তদন্ত শুরু করেছে আইরিশ পুলিশ। গত শুক্রবার (২১ জানুয়ারি) কাউন্টি কার্লোতে ঘটনাটি ঘটে।

বিবিসিতে প্রকাশিত খবরে বলা হয়, পোস্ট অফিসের এক কর্মকর্তা কাপড়ে মোড়ানো বয়স্ক ব্যক্তিকে (লাশ) নানা প্রশ্ন করতে থাকলে লাশটি ফেলেই পালিয়ে যায় সাথের দুই ব্যক্তি। ঘটনাটি নিয়ে বর্তমানে তদন্ত করছে গার্দা (আইরিশ পুলিশ)। কোনো মন্তব্য না করলেও আইরিশ পুলিশের মুখপাত্র সংক্ষিপ্ত এক বিবৃতিতে জানিয়েছেন, গার্দার টেকনিক্যাল ব্যুরো এবং প্যাথোলজিস্টদের এই তদন্তকার্যের ব্যাপারে অনুরোধ করা হয়েছে। ময়নাতদন্তের পরেই অনুসন্ধান শুরু হবে।

আইরিশ টাইমস অনুসারে জানা যায়, লাশ ফেলেই দুই ব্যক্তি দৌড়ে পালিয়ে গেলে পোস্ট অফিসের কর্মকর্তা বয়স্ক ব্যক্তির সুস্থতার ব্যাপারে নিশ্চিত হতে গেলে বিস্ময়ের সাথে আবিষ্কার করেন যে, এটি একজন মানুষের লাশ।

জানা যায়, কার্লোর স্ট্যাপলসটাউন রোডের সেই পোস্ট অফিসে ঘটনার দিন ফোন করে একজন বয়স্ক লোকের পক্ষে পেনশনের টাকা সংগ্রহের অনুরোধ জানানো হয়। কিন্তু পেনশনের প্রকৃত দাবিদারকে সশরীরে হাজির হতে হবে, এমনটা জানিয়ে সেই অনুরোধ প্রত্যাখ্যাত হওয়ার কিছুক্ষণ পরেই প্রায় ৬০ বছর বয়সী মৃত লোকটিকে নিয়ে পোস্ট অফিসে হাজির হয় দুই ব্যক্তি।

আরও পড়ুন: জনপ্রিয় নেতাদের তালিকায় সবার ওপরে মোদি, ট্রুডো সাতে





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply