ভোলার আলোচিত হত্যা ও গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

|

ভোলা প্রতিনিধি:

ভোলার আলোচিত শিশু হত্যা ও গণধর্ষণ মামলার আসামি জুলহাস (৩২)-কে গ্রেফতার করেছে ভোলা থানা পুলিশ। শনিবার (২২ জানুয়ারি) দুপুরে ডিএমপি ঢাকার মিরপুর এলাকা হতে তাকে গ্রেফতার করেন ভোলা সদর মডেল থানার ইন্সপেক্টর মো. আরমান হোসেন।

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে আসামি জুলহাসকে আদালতে সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত জুলহাস (৩২) ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পাঙ্গাশিয়া গ্রামের বাসিন্দা মো. রতন মৃধার ছেলে।

ভোলা থানা ও মামলা সূত্রে জানা যায়, গত বছরের জুলাই মাসে ভোলা সদরের পশ্চিম ইলিশা ৪ নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে। ঘটনার সময় আসামিরা মুখোশ পরে বাদীর ঘরে প্রবেশ করে তার ঘুমন্ত স্ত্রীর মুখ ও হাত-পা বেঁধে গণধর্ষণ করে। ঘটনার এক পর্যায় স্ত্রীর পাশে থাকা ঘুমন্ত তার ৩ মাসের শিশু কান্নাকাটি শুরু করে। এরপর আসামিরা সেই শিশুকে হত্যা করে ঘরের পার্শ্ববর্তী ডোবার পানিতে ফেলে দেয়। পরে বাদীর ঘরে থাকা টাকা-পয়সা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় আসামিরা।

পুলিশ সুত্রে আরও জানা যায়, ঘটনার পরবর্তীতে আসামিরা আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে কৌশলে এলাকা থেকে পালিয়ে যায়। গ্রেফতার এড়ানোর জন্য বারবার আসামিরা তাদের স্থান পরিবর্তন করতে থাকেন। ঘটনার পরপর ১ জনকে আটক করে ভোলা সদর মডেল থানা পুলিশ।

ভোলা সদর মডেল থানার ইন্সপেক্টর মো. আরমান হোসেন জানান, এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িত ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের নাম গ্রেফতারের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না। তবে তাদেরকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে এবং খুব শীঘ্রই আটক করে আইনের আওতায় আনতে পারবো বলে আশা করি।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply