মৃত্যুর আগে মা বলেছে, বিয়ে করা লাগবে না, শিল্পী সমিতি নিয়ে থাকো: জায়েদ খান (ভিডিও)

|

অভিনেতা জায়েদ খান।

‘মৃত্যুর আগে আমার মা হাসপাতালে শুয়ে আমাকে বলে গেছে, তোমার বিয়ে করা লাগবে না, তুমি শিল্পী সমিতি নিয়ে থাকো’ এমন মন্তব্য করেছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। রোববার (২৩ জানুয়ারি) শিল্পী সমিতির প্যানেল পরিচিতি অনুষ্ঠানের এক পর্যায়ে তিনি এ কথা বলেন।

জায়েদ খান বলেন, শিল্পী সমিতি আমার ভালোবাসার জায়গা হয়ে গেছে। আমি সমিতির জন্য অনেক কাজ করেছি, এজন্যই এতো শত্রু। তিনি আরও বলেন, যে সমিতিতে আমি এসে দেখেছি গেটে নিজের টাকা দিয়ে চা খেতে হয়, সেখানে এখন দু’টি কফি মেশিন থাকে। এটি মিশা-জায়েদের পুরো কমিটির অবদান।

এ সময় জায়েদ খান অভিনেত্রী শিমুহত্যা প্রসঙ্গে বলেন, এই শিল্পী সমিতির নির্বাচনের জন্য আমাকে খুনের আসামি পর্যন্ত বানানোর চেষ্টা করা হয়েছে। কিছু মানুষ শিমুর পরিবারকে গিয়ে বলেছে, আপনারা একবার বলেন আমরা জায়েদ খানকে সন্দেহ করি, যা লাগে আমরা দেবো। এভাবে আমি আমার জীবন ঝুঁকির মুখে ফেলেছি।

জায়েদ খান ক্ষোভ জানিয়ে বলেন, আপনারা যদি কেউ বলতে পারেন জায়েদ খান এই অন্যায়টা করেছে শিল্পীদের ওপর, আমি এখান থেকে মাথা নত করে চলে যাবো। আমার পরিবার আমাকে বলে, শিল্পী সমিতি করে করে শেষ হয়ে যাচ্ছিস, কিছু করিস না। অন্যদিকে আপনারাও আমাকে বকেন। আমি কোথায় যাবো বলুন?

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply