বাড়িতে ১২৪টি সাপের হামলা! মর্মান্তিক পরিণতি বাড়ির মালিকের

|

একটি বাড়িতে ১২৪টি সাপের একসঙ্গে আক্রমণের ঘটনা ঘটেছে। সাপের আক্রমণের পর ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এমন মর্মান্তিক দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন এলাকার লোকজন। ঘটনাটি ঘটেছে আমেরিকার মেরিল্যান্ডের একটি বাড়িতে। খবর নিউজ এইটিনের।

প্রতিবেদনে বলা হয়,, আমেরিকার মেরিল্যান্ডের একটি বাড়িতে হামলা করেছিল ১২৪টি সাপ। ১৯ জানুয়ারি সন্ধ্যা ৬টায় এক ব্যক্তির বাড়িতে কয়েকশে’ সাপ হানা দেয়। ওই বাড়িতে ৪৯ বছর বয়সী এক ব্যক্তি থাকতেন। আশেপাশের বাড়ির লোকজন দীর্ঘক্ষণ ওই ব্যক্তিকে দেখতে না পাওয়ায় সাথে সাথে পুলিশকে খবর দেয়।

আশেপাশের লোকজন জানিয়েছেন, খুবই ভয়ানক দৃশ্য দেখেন তারা। সাথে সাথে পুলিশে ফোন করা হয়েছিল। খবর পেয়ে পুলিশ ওই ব্যক্তির বাড়িতে পৌঁছায়। পুলিশ ওই ব্যক্তির বাড়ির দরজা খুলতেই অবাক হয়ে যায়। কারণ ওই বাড়ির মালিক মেঝেতে মৃত অবস্থায় পড়ে ছিলেন এবং তার চারপাশে সাপগুলো ঘোরাফেরা করছিল।

পুলিশ জানায়, ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। মৃতদেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে ওই ব্যক্তির বাড়ি থেকে ১২৪টি সাপ ধরা পড়েছে। তাদের মধ্যে কিছু বিষাক্ত সাপও ছিল। এমনকি একটি অজগরও ছিল সেই বাড়িতে। এই সব সাপ শুধু ওই ব্যক্তির বাড়ির ভেতরেই ছিল না, সাপগুলো বাড়ির চারপাশেও ঘুরে বেড়াচ্ছিল। বাড়ির ভেতর থেকে একটি ১৪ ফিট লম্বা বার্মিজ অজগরও পাওয়া গিয়েছে।

পুলিশ আরও জানায়, আমেরিকার কোথাও কখনও এতো বেশি সংখ্যক সাপ কোনো বাড়িতে আক্রমণের ঘটনা ঘটেনি। ওই ব্যক্তির বাড়ির বাইরে খুব কম সংখ্যক সাপ দেখা গেলেও ভিতরে ১০০টিরও বেশি সাপ ছিল। প্রতিবেশীরা এই বিষয়ে তেমন কিছু জানতেন না। চার্লস কাউন্টি অ্যানিম্যাল কন্ট্রোল সব সাপ ধরেছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply