এখনও আইসিইউতে লতা, গুজব না ছড়ানোর অনুরোধ পরিবারের

|

ছবি: সংগৃহীত।

গত ১২ জানুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়েছিল ভারতের কিংবদন্তি লতা মঙ্গেশকরকে। ১২ দিন পার হলেও এখনও আইসিইউ থেকে ছাড়া হয়নি ৯২ বছর বয়সী গায়িকাকে। চিকিৎসকরা বলছেন, এখনও বেশ কিছুদিন পর্যবেক্ষণেই রাখা হবে তাকে। তবে একই সাথে লতার শারীরিক অবস্থা নিয়ে কোনো গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন পরিবারের লোকজন। খবর আনন্দবাজার পত্রিকার।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয়, লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তবে রোববার (২৩ জানুয়ারি) হাসপাতালের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, লতার অবস্থা বর্তমানে স্থিতিশীল। দক্ষ চিকিৎসকগণ তাকে কড়া পর্যবেক্ষণের মধ্যে রাখছেন। চিকিৎসকরা অনুমতি দিলে তিনি বাড়ি ফিরে আসবেন। তাই এ নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ করে বলা হয়েছে, চারদিকে ভুয়া খবর ছড়ালে পরিবারের জন্য খুবই সমস্যাজনক হয়ে দাঁড়ায়। চিকিৎসক এবং পরিবারকে নিজেদের ব্যক্তিগত পরিসরে শান্তিতে থাকতে দিন।

আরও পড়ুন: সৃষ্টিকর্তার কাছে লতার জন্য প্রার্থনা করুন: চিকিৎসক

করোনা আক্রান্ত হওয়ায় লতাকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনার পাশাপাশি নিউমোনিয়ার চিকিৎসাও চলছে তার। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply