তামিম আর আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলতে চায় না: পাপন

|

ছবি: সংগৃহীত।

বিপিএলের অষ্টম আসরে টানা দুই ম্যাচে হেরেছে তামিম ইকবালের দল মিনিস্টার ঢাকা। তবে এই ওপেনার আছেন দারুণ ফর্মে। টানা দুই ইনিংসে পেয়েছেন অর্ধশতকের দেখা। তাই অনেকের আক্ষেপ তামিম থাকলে ২০২০ সালে আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টির সপ্তম বিশ্বকাপ আসরে একদম খালি হাতে ফিরতে হতো না বাংলাদেশকে।

সেই বিশ্বকাপের দল ঘোষণার আগে তামিম জানিয়েছিলেন, তরুণদের সুযোগ দেয়ার জন্যই বিশ্বকাপে খেলবেন না তিনি। কিন্তু বিশ্বকাপের পরপরই বাকিদের ব্যর্থতার কারণে তামিমকে দলে ফেরানো নিয়ে অনেক কথা হয়েছে। একাংশের দাবি দলের হয়ে টি-টোয়েন্টি আর খেলতে চান না তামিম।

এবার একই দাবি করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও। এক প্রশ্নের জবাবে পাপন বলেন, আমি ওকে টেলিফোন করেছিলাম। ওকে বলেছি, তুমি আবার টি-টোয়েন্টিতে ফিরে আসো। এটা ছাড়বে কেন? তুমি আমাদের সেরা ওপেনার। অবশ্যই তোমার থাকা উচিৎ। তখন ও বলেছে, আপনি আমাকে জোর করবেন না। আপনি বললে তো আমার আসতেই হবে। কিন্তু আমি আসলে টি-টোয়েন্টিতে খেলতে চাই না।

নাজমুল হাসান পাপনও তাই তামিমকে এই বিষয়ে আর জোরাজুরি করতে চান না। বলেন, তামিমের সেই উত্তর শোনার পর আমার মনে হয়েছে ওকে আর কিছু বলা উচিত নয়। কেউ খেলতে না চাইলে তাকে জোর করে খেলানো ঠিক না।

এদিকে তামিম খেলতে না চাইলেও সাকিব সব ফরম্যাটে খেলবেন বলে জানিয়েছেন পাপন। বিপিএল নিয়ে বোর্ড সভাপতি বলেন, উইকেট ও করোনাভাইরাসের  ঊর্ধ্বমুখিতা নিয়ে দুশ্চিন্তা থাকলেও চট্টগ্রাম ও সিলেটে বিপিএল হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply