প্রাক্তন প্রেমিকার গানের সুরে নিজেকে হারিয়ে ফেলতে সালমান খানের আহ্বান

|

বলিউড সুপারস্টার সালমান খান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, ম্যায় চালার রোমান্টিক সুরে নিজেকে হারিয়ে ফেলুন। ভক্তদের এমন আহ্বান জানিয়েছেন বলিউড ভাইজান।

প্রসঙ্গত, ম্যায় চালা শিরোনামের গানটি গেয়েছেন ভারতের এই সময়ের অন্যতম জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়া এবং সালমান খানের একসময়ের প্রেমিকা ইউলিয়া ভান্তুর। গানটির মিউজিক মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সাল্লু।

ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এই পোস্ট দেন সালমান খান।

টি সিরিজের ইউটিউব চ্যানেলে শনিবার (২২ জানুয়ারি) প্রকাশিত ‘ম্যায় চালা’ নামের গানটিতে প্রযোজনাও করেছেন বলিউড ভাইজান। ওই মিউজিক ভিডিওতে সালমান খানের সঙ্গে মডেল হয়েছেন প্রজ্ঞা জয়সওয়াল।

বলিউডের প্রথম সারির তারকারা সাধারণত মিউজিক ভিডিওতে অভিনয় করেন না। সিনেমা ও টিভি অনুষ্ঠানেই ব্যস্ত থাকেন। ধারণা করা হচ্ছে, সাবেক প্রেমিকার গান বলেই হয়তো মডেল হয়েছেন ভাইজান। অবশ্য বছর খানেক আগে আরও একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল সাল্লুকে। তেরে বিনা শিরোনামের গানটি সালমান খান নিজেই গেয়েছিলেন।

ম্যায় চালা গানটি লিখেছেন ইউলিয়া ভান্তুর-ই। আর সুর করেছেন সাব্বির আহমেদ। ভিডিও নির্মাণে ছিলেন সাবিনা খান। প্রকাশের পর মাত্র ৯ ঘণ্টায় গানটি দেখা হয়েছে ৬০ লাখের বেশিবার।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply