সূচি দেখেই ইংল্যান্ডকে ফাইনালে তুলে দিলেন ভন

|

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। ছবি: সংগৃহীত।

চলতি বছরেই অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। আসরটির সূচি দেখেই নিজ দেশ ইংল্যান্ডকে ফাইনালে তুলে দিলেন দেশটির সাবেক অধিনায়ক মাইকেল ভন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভন লিখেছেন ‘ইংল্যান্ডের বিপক্ষে ফাইনাল খেলবে কোন দল?’ এর পরেই নেটিজেনদের ট্রলের শিকার হন ভন। অনেকেই তাকে মনে করিয়ে দেন অস্ট্রেলিয়ায় ইংল্যান্ডের জঘন্য টি-টোয়েন্টি রেকর্ডের কথা। কেউ কেউ আবার সদ্য সমাপ্ত অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডের হারের কথাও লিখেছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এই আসরে গ্রুপ-ওয়ানে খেলবে স্বাগতিক অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, আফগানিস্তান ও বাছাইপর্বে গ্রুপ-এ বিজয়ী ও গ্রুপ-বি রানার্সআপ দল। আর গ্রুপ-টুতে খেলবে ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ ও বাছাইপর্বের গ্রুপ-বি বিজয়ী ও গ্রুপ-এ এর রানার্সআপ দল।

উল্লেখ্য, ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। অস্ট্রেলিয়ার সর্বমোট পাঁচটি শহরের সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ​৪৫টি ম্যাচ। ভেন্যুগুলো হলো ব্রিসবেন, অ্যাডিলেড, গীলং, হোবার্ট, মেলবোর্ন, পার্থ এবং সিডনি। ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল, ম্যাচটি হবে দিবারাত্রির। সিডনি ক্রিকেট গ্রাউন্ড এবং অ্যাডিলেড ওভালে দুই সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ৯ এবং ১০ নভেম্বর।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply