রিয়াল মাদ্রিদে আসছেন হ্যালান্ড!

|

ছবি: সংগৃহীত।

জমে উঠেছে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের দলবদল। শীতকালীন দলবদলের হটকেক আরলিং হ্যালান্ড রিয়াল মাদ্রিদে যাচ্ছেন এমন খবর দিয়েছে সংবাদমাধ্যম ইএসপিএন।

গত দুই মৌসুম ধরে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের গোলমেশিন বরুশিয়া ডর্টমুন্ডের ফরোয়ার্ড হ্যালান্ড। এই মৌসুমে এখন পর্যন্ত ১৯ ম্যাচে ২২ গোল করা এই নরওয়ে তারকাকে দলে পাওয়ার লড়াইয়ে আছে ম্যানসিটি, ম্যানইউ, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মতো জায়ান্টরা। কিন্তু সেই লড়াই থেকে নাকি সরে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। কারণটা স্পষ্ট করেছে ইএসপিএন। এখন পর্যন্ত নাকি রিয়াল মাদ্রিদে যোগ দিতে বদ্ধপরিকর হ্যালান্ড।

নিয়মিত গোল করে ইউরোপিয়ান ফুটবলের আরেক হটকেক ফিওরেন্টিনার সার্বিয়ান ফরোয়ার্ড দাসন ভ্লাহোভিচ। এই মৌসুমের ২৪ ম্যাচে ২০ গোল করা এই ফুটবলারকে পেতে উঠে-পড়ে লেগেছে আর্সেনাল। কিন্তু জানা গেছে, ভ্লাহোভিচের পছন্দের শীর্ষে নাকি ম্যানসিটি আর য়্যুভেন্টাস।

এদিকে উলভালহ্যাম্পটনের স্প্যানিশ ফরোয়ার্ড অ্যাডামা ট্রায়োরেকে দলে পাওয়ার দ্বারপ্রান্তে টটেনহ্যাম। ট্রায়োরের জন্য স্পার্সদের প্রস্তাব নাকি গ্রহণ করেছে উলভসরা। ফ্রান্সের ক্লাব লিলের কানাডিয়ান ফরোয়ার্ড জনাথন ডেভিডকে দলে নেবার ত্রিমুখী লড়াইয়ে নেমেছে চেলসি, টটেনহ্যাম ও বার্সেলোনা।

বরুশিয়া ডর্টমুন্ডের সুইস মিডফিল্ডার ডেনিস জাকারিয়াকে দলে পেতে চায় বায়ার্ন মিউনিখ ও লিভারপুল। আরেক ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি দলে ভেড়ানোর খুব কাছে রিভার প্লেটের আর্জেন্টাইন তরুণ ফরোয়ার্ড জুলিয়ান আলভারেজকে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply