আ. লীগ প্রার্থীর প্রচারণায় বিএনপি নেতার দাবি, ‘ওসি নৌকার জন্য ভোট চেয়েছেন’

|

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

‘নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ আমাদের স্কুলের কেন্দ্র পরিদর্শন করতে এসে নৌকার জন্য আপনাদের কাছে ভোট চেয়েছেন। আপনারা আমাকে বলেছেন, তিনি ভোট চাওয়ার পর আর ভোট চাওয়ার সুযোগ থাকে না।’ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জাকারুল হকের নির্বাচনী প্রচারণার এক সভায় এসব কথা বলেন উপজেলা বিএনপির সহ-পরিবার পরিকল্পনা সম্পাদক আবদুল আওয়াল। এ সময় উপস্থিত সকলেই হাত তুলে তার বক্তব্যে সমর্থন জানান।

তবে ওসি আমিনুর রশিদ শনিবার (২২ জানুয়ারি) বিকেলে যমুনা নিউজকে মুঠোফোনে জানান, এমন কোনো কথা তিনি বলেনি। ওই বিএননি নেতা মিথ্যাচার করেছেন দাবি করে তিনি আরও বলেন, আমার নাম ব্যবহার করে ইউপি নির্বাচনে বাড়তি সুবিধা নেয়ার জন্য এই কথা বলেছে। তাকে জিজ্ঞেস করা হয়েছে, কেন আমার নাম ব্যবহার করা হয়েছে। এখন ক্ষমা চেয়ে কান্নাকাটি করছে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানিয়েছেন, নবীনগর থানার ওসিকে জিজ্ঞেস করা হয়েছে, তার নাম কেন বক্তব্যে আনা হয়েছে। এ ব্যাপারে বিএনপি নেতাকে ডেকে জিজ্ঞাসাবাদসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

জানা গেছে, এ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ জাকারুল হকের ভগ্নিপতি বিএনপি নেতা আবদুল আওয়াল। ভগ্নিপতির পক্ষে ইউপি নির্বাচনে মাঠে নেমেছেন বিএনপি নেতা। গতকাল শুক্রবার রাতে ওই ইউনিয়নের উরখুলিয়া গ্রামে এক নির্বাচনী সভায় বিএনপি নেতার দেয়া এই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বক্তব্যের বিষয়ে আবদুল আওয়ালের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

এমএন/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply