বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের পাশে আছে জেসিআই

|

জেসিআই ঢাকা ইস্ট বয়স্কদের নিয়ে উদ্যোগ ‘পাশে আছি’ এর প্রথম পর্বের আয়োজন করেছে। শুক্রবার (২১ জানুয়ারি) আব্দুল আলী সেবাশ্রম, কাপাশিয়াতে এই আয়োজন করা হয়। এই উদ্যোগের লক্ষ্য হলো বৃদ্ধাশ্রমে বসবাসকারী বয়স্কদের স্বাস্থ্যসেবা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করা।

এই উদ্যোগের অংশ হিসেবে জেসিআই ঢাকা ইস্ট আব্দুল আলী সেবাশ্রমে বয়স্কদের বিনামূল্যে ডায়াবেটিস চেক-আপ ও ফিজিওথেরাপি প্রদান করে। রিবানার প্রতিষ্ঠাতা, মো. ওয়াহিদুজ্জামান, ডায়াবেটিক চেক-আপ স্পন্সর করেন এবং প্রাভা হেলথের ফিজিওথেরাপিস্ট সারা অ্যানি বয়স্কদের ফিজিওথেরাপি সেশন পরিচালনা করেন। আহমেদ ফুড এই উদ্যোগের অংশ হিসেবে ফুড আইটেম স্পনসর করে।

জেসিআই ঢাকা ইস্টের ২০২২ সালের স্থানীয় সভাপতি তাহসিন আজিম সেজানের নেতৃত্বে একটি দল বৃদ্ধাশ্রমে বয়স্কদের যত্ন এবং সহায়তার চাহিদা প্রদানের জন্য কাজ করে ।

অনুষ্ঠানের আয়োজক কমিটির সভাপতি ছিলেন, শামীমা নাসরিন শম্পা (লোকাল ডিরেকটর জেসিআই ঢাকা ইস্ট)। জেসিআই ঢাকা ইস্টের বিওডি ও অন্যান্য সদস্য নুজহাতুল কাওনাইন, সানামা ফয়েজ, তাহসিন জামান নাঈম, রাহাত চৌধুরী ও অনিতা চৌধুরী অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানটি সফল করতে উল্লেখযোগ্য ভূমিকা রাখেন।

জুনিয়র চেম্বার্স ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮-৪০ বছর বয়সী তরুণ সক্রিয় নাগরিকদের একটি বিশ্বব্যাপী সংস্থা যারা সামাজিক উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ। জেসিআই ঢাকা ইস্ট জেসিআই বাংলাদেশের প্রতিষ্ঠাতা অধ্যায়। জেসিআই ঢাকা ইস্ট ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয়।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply