মোবাইলে গেম খেলা নিয়ে দুই পরিবারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ!

|

প্রতীকী ছবি

ভারতের মুর্শিদাবাদে মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড ঘটেছে। দুই পরিবারের মধ্যে প্রথমে ঝগড়া ও পরে সংঘর্ষ হয়। এতে এক নারীসহ চার জন আহত হয়। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে মুর্শিদাবাদের ভরতপুর থানার মদনপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ওই এলাকায়।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, গ্রামের বাসিন্দা মীর পিয়ার আলির পরিবার ও চাঁদ বিবির পরিবারের মধ্যে এ ঘটনা ঘটেছে। দুই পরিবারের দুই ছেলে ছাদে দাঁড়িয়ে মোবাইলে ফ্রি ফায়ার খেলছিল। এক জন হারছিলেন আর এক জন জিতছিলেন। তা নিয়েই ঝগড়ার সূত্রপাত। এরপরই দুই পরিবার নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়ে। স্থানীয়দের একাংশ জানান, দুই পরিবারের মধ্যে কখনওই ভালো সম্পর্ক ছিল না।

আরও পড়ুন: মাস্ক পরতে অস্বীকৃতি জানানোয় মাঝ আকাশ থেকেই ফিরে এলো বিমান

মীর পিয়ারের অভিযোগ, চাঁদ বিবি ও তার ছেলে রাহুল তাদের বাড়িতে হামলা চালায় প্রথমে। অন্যদিকে, চাঁদ বিবির অভিযোগ, মীর পিয়ারের পরিবারই তাদের ওপর হামলা চালিয়ে বাড়ি ভাঙচুর করে। পঞ্চাশ হাজার টাকা লুঠও করেছে।

সংঘর্ষের পর স্থানীয়রাই দুই পরিবারের আহতদের ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর দু’জনকে কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন চাঁদ বিবি, মীর আসিফ আলি, মীর সামিউল আলি ও রায়হান শেখ।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply