উত্তরপ্রদেশে কংগ্রেসের মুখ্যমন্ত্রী প্রার্থী হচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী?

|

ভারতীয় রাজনীতি মানেই ভোটের আগে নেতাদের জামাবদলের হিড়িক। এমন রাজনৈতিক পরিস্থিতিতে ভারতের উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন ২০২২ এ প্রশ্ন উঠছে, এবারের নির্বাচনে কংগ্রেসের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে হবেন। এ নিয়ে বিভিন্ন মহলে চলছে নানা আলোচনা। এবার এ প্রশ্নের ইঙ্গিতপূর্ণ জবাব দিলেন কংগ্রেসনেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। এবার মুখে মুচকি হাসি নিয়ে প্রিয়াঙ্কা বলেন, দেখা তো যাচ্ছেই সবজায়গায় আমার মুখ।

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের আগে দেখা যাচ্ছে বিজেপি ছেড়ে সমাজবাদী দলে যোগ দিচ্ছেন হেভিওয়েট নেতারা, একই দৃশ্য সমাজবাদী দল থেকে বিজেপির ক্ষেত্রেও। এ নিয়ে আলোচনা তুঙ্গে থাকলেও সবচেয়ে বেশি আলোচনা আর জল্পনা-কল্পনা ছিল কংগ্রেসের মুখ্যমন্ত্রী প্রার্থী নিয়ে।

এর আগে যতবারই প্রিয়াঙ্কাকে তার মুখ্যমন্ত্রী প্রার্থীপদ নিয়ে প্রশ্ন করা হয়, তিনি জবাবে কিছুিই বলতে চাননি। এবারই প্রথম তিনি এক সাংবাদিকের প্রশ্নের জবাবে বললেন, কংগ্রেসের পক্ষ থেকে আর কারো মুখ দেখতে পাচ্ছেন কি?

শুক্রবার (২১ জানুয়ারি) এক সাংবাদিক বৈঠকে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে এক সাংবাদিক প্রশ্ন করেন, কংগ্রেসের মুখ কি আপনি হচ্ছেন? এর উত্তরেই প্রিয়াঙ্কা এই জবাব দেন।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply