প্রেমিককে চার তলা থেকে ফেলে হত্যা করলেন প্রেমিকা

|

প্রতীকী ছবি

স্ত্রী থাকা সত্ত্বেও বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন এক যুবক। অথচ সেই প্রেমিকাই কিনা তাকে চার তলা থেকে ফেলে দিয়ে হত্যা করেছে। বুধবার (১৯ জানুয়ারি) রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বাউড়িয়ার বুড়িখালি এলাকায়। নিহত ব্যক্তির নাম শশিকান্ত মালিক। তার বয়স ৩২ বছর। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) শশিকান্তের স্ত্রী মামনি মালিকের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বার নর্তকী কেয়া সরকার ওরফে টিনাকে গ্রেফতার করেছে বাউড়িয়া থানার পুলিশ।

আরও পড়ুন: স্বামীকে বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন স্ত্রী!

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, অঙ্কুরহাটির একটি হোটেলে গান গাইতেন শশিকান্ত। ওই হোটেলেই নর্তকী হিসেবে কাজ করতেন টিনা। শশিকান্তের স্ত্রীর দাবি, সেখানেই টিনার সাথে আলাপ হয় তার স্বামীর। তারপর সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। এমনকি বছর খানেক আগে থেকে টিনাকে নিয়ে বাউড়িয়ায় থাকতে শুরু করেন শশিকান্ত। মামনি জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে টিনা ফোন করে জানায় চার তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন শশিকান্ত। তবে টিনার কথায় বিশ্বাস করেননি তিনি।

আরও পড়ুন: গভীর রাত পর্যন্ত চ্যাট! বাজারের কথা বলে স্বামী-সন্তান রেখে উধাও গৃহবধূ

এজন্য পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন মামনি। পরিকল্পনা করেই তার স্বামীকে খুন করেছে করেছেন নর্তকী টিনা। ওই অভিযোগের ভিত্তিতে বাউড়িয়া থানার পুলিশ খুনের মামলায় টিনাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার টিনাকে উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply