সিদ্ধিরগঞ্জে যুবককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা

|

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় আবু সুফিয়ান (৩৫) নামে এক যুবককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বনভোজনের একটি বাসের চালক ও হেলপারসহ ২০-২৫ জন যাত্রী মিলে পিটুনী শেষে গলায় পা দিয়ে চেপে ধরে শ্বাসরোধ হত্যা করে বলে জানা গেছে।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সড়ে ১০ টায় দিকে সানারপাড় পিডিকে পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে। নিহত আবু সুফিয়ান সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়ার বড়বাড়ী পুকুরপাড় এলাকার মৃত গোলজার হোসেন বকুলের ছেলে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে আবু সুফিয়ানের চাচা মো. জজ মিয়া বাদী হয়ে গাড়ীর ওই বাসের চালক ও হেলপারসহ ২০-২৫ জন অজ্ঞাত যাত্রীকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, আবু সুফিয়ান ও তার বন্ধু অনিক সরকার হৃদয় গত বুধবার রাত সাড়ে ১০ টায় একটি মোটর সাইকেল যোগে সাইনবোর্ড থেকে নিজ বাসায় ফিরছিলেন। এ সময় তারা পিডিকে পেট্রোল পাম্পের সামনে পৌঁছলে বনভোজনের একটি বাস তাদের মোটর সাইকেলটিকে চাপ দেয়।

পরে, মোটরসাইকেল যোগে বাসটিকে থামালে বাসের চালক, হেলপার ও বনভোজনের ২০-২৫ জন যাত্রী বাস থেকে নেমে আবু সুফিয়ানকে কিল, ঘুষি ও লাথি মেরে জখম করার পাশাপাশি তাকে পা দিয়ে গলা চেপে ধরে শ্বাসরোধ করে। এতে সে গুরুতর আহত হয়। আহত সুফিয়ানকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান জানান, খুনের ঘটনাটি তদন্ত করা হচ্ছে, হাইওয়ে পুলিশ ওই বাসটিকে আটক করেছে। এ ঘটনায় মামলা নেয়া হয়েছে, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply