নিজের স্ত্রীকে ধর্ষণ করানোর জন্য বন্ধুকে বাড়িতে আমন্ত্রণ!

|

ছবি: সংগৃহীত

দুনিয়ায় কত কিছুই না ঘটে, যা জেনে চমকেই উঠতে হয় ৷ সংবাদসংস্থা ডেইলি স্টারের প্রতিবেদন অনুযায়ী, সিঙ্গাপুরের এক ব্যক্তি তার ৪৭ বছর বয়সী বন্ধুকে আমন্ত্রণ জানান নিজের স্ত্রীকে ধর্ষণ করার জন্য। এই চাঞ্চল্যকর ঘটনাটি ২০১৭ সালের হলেও এখনও এই মামলা চলছে সিঙ্গাপুরের সুপ্রিম কোর্টে।

প্রতিবেদন অনুযায়ী, সিঙ্গাপুরের সেই ব্যক্তির সাথে তার অফিসের সহকর্মীর গভীর বন্ধুত্ব। তারা ওই অফিসে আগেও একসাথে কাজ করেছে। এর ফলে তাদের দু’জনের মধ্যে অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। কিন্তু তাদের মধ্যে এমন গভীর বন্ধুত্ব যে, সেই ব্যক্তি তার সেই বন্ধুকে আমন্ত্রণ জানায় তার স্ত্রীকে ধর্ষণ করার জন্য।

আরও পড়ুন: লাইনে দাঁড়িয়েই হাজার হাজার টাকা কামাচ্ছেন তরুণ!

ওই ব্যক্তি প্রথমে তার স্ত্রীকে মদ্যপান করায়। এর ফলে সেই ব্যক্তির স্ত্রী বেহুঁশ হয়ে পড়ে। এর পর ওই ব্যক্তি তার বন্ধুকে বাড়িতে ডাকে। বন্ধুর কথামতো তার স্ত্রীকে ধর্ষণ করতে বাড়িতেও পৌঁছে যায়। সেই মহিলাকে যে ঘরে অজ্ঞান করে রাখা হয়েছিল, তার পাশের ঘরে সেই মহিলার তিন সন্তান এবং তাদের দেখাশোনা করার এক মহিলাও ঘুমিয়ে ছিলেন।

এর মধ্যেই সেই মহিলার হুঁশ ফিরে আসে এবং সে বুঝে যায় যে, তার সাথে কী করার চেষ্টা করা হচ্ছে। মহিলা তার স্বামী এবং স্বামীর বন্ধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। মহিলাকে ধর্ষণের চেষ্টা করার জন্য এবং নিগ্রহ করার জন্য তাদের দু’জনকেই ৩ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply