মাহেন্দ্র উল্টে মৃত্যু; ভয়ে লাশ গাড়িতে ফেলে পালালো সহকর্মীরা

|

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের শিবচরে থ্রি হুইলার থেকে মো. শফিকুল ইসলাম (২৮) নামের এক ওষুধ বিক্রয় প্রতিনিধির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শফিকুল দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর তাকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করলে লাশ ফেলে সহকর্মীরা পালিয়ে গেছে বলে পুলিশ ধারণা করছে। পুলিশ লাশ উদ্ধারের স্থান ও দুর্ঘটনাকবলিত স্থান পরিদর্শন করেছে।

পুলিশ জানায়, বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে একটি থ্রি হুইলারে একজনের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা শিবচর থানায় খবর দেয়। খবর পেয়ে শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ও থ্রি হুইলারটি জব্দ করে।

পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে নিহত যুবক বরগুনা জেলার বামনা উপজেলার সোনাখালী গ্রামের নুরুল হকের ছেলে শফিকুল ইসলাম। তিনি শিবচরে কিউ রেক্স কোম্পানিতে কর্মরত ছিলেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে শফিকুল ২ জন সহকর্মীকে নিয়ে মাহেন্দ্রতে চড়ে শিবচরের মাদবরচরের বিভিন্ন বাজারে ওষুধ বিক্রি করে ফিরছিল। খাড়াকান্দি এলাকায় পৌঁছলে ড্রেজারের পাইপে লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতির মাহেন্দ্রটি উল্টে যায়। এ সময় গাড়ির নিচে চাপা পড়ে শফিকুল ইসলাম। তার সাথে থাকা দু’জন সহকর্মী স্থানীয়দের সহযোগিতায় ওই মাহেন্দ্র গাড়িতে গুরুতর আহত মো. শফিকুল ইসলামকে শিবচর হাসপাতালের উদ্দেশে রওনা করে। শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে পৌঁছলে শফিকুল মৃত্যুবরণ করেছে এই ভয়ে মৃতদেহ মাহেন্দ্র গাড়িতে রেখে সহকর্মীরা পালিয়ে যায়।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, এটি দুর্ঘটনাজনিত মৃত্যু বলে আমরা নিশ্চিত হয়েছি। গুরুতর আহত শফিকুলকে কে বা কারা রেখে পালিয়ে গেছে সেটি আমরা নিশ্চিত নই। তদন্ত চলছে।
আরও পড়ুন: ভোলায় গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply