ফেসবুকে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আটক

|

স্টাফ রিপোর্টার, নাটোর

এইচএসসিসহ বিভিন্ন পাবলিক পরীক্ষা ও বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ও বিকাশের মাধ্যমে টাকা লেনদেন জালিয়াতি চক্রের এক সদস্য ফয়সালকে আটক করেছে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল। আজ বৃহস্পতিবার সকালে নওগাঁর আত্রাইয়ের জয়সারা এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প কমান্ডার শিবলী মোস্তফা জানান, নওগাঁ জেলার আত্রাই থানাধীন জয়সারা এলাকায় সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র সংগ্রহ, বিতরণ ও বিকাশের মাধ্যমে টাকা লেনদেন হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য মোঃ ফয়সালকে আটক করা হয়। ফয়সাল নওগাঁ জেলার আত্রাই থানার জয়সারা এলাকার বাসিন্দা।

তার কাছ থেকে একটি ল্যাপটপ, একটি মোবাইল, ৭ টি সীমকার্ড, ৫টি মেমোরি কার্ড, একটি মডেম, একটি পেন ড্রাইভ ও কার্ড রিডার উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, বিভিন্ন জালিয়াতি চক্র অভিনব উপায়ে এ ধরণের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। র‌্যাব সন্ত্রাস দমন ও মাদক নির্মূলে বিভিন্ন অভিযান পরিচালনা ছাড়াও সমাজের এ ধরণের অসৎ কার্যক্রম রোধে আভিযানিক কার্যক্রম পরিচালনা করে থাকে এবং ভবিষ্যতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply