জুমে ৯০০ কর্মীকে ছাঁটাই করা সেই সিইও ফিরছেন স্বপদে

|

বিশাল গার্গ, সিইও, বেটারডটকম।

গত ডিসেম্বরে তিন মিনিটের এক জুম মিটিংয়ে ৯০০ কর্মীকে ছাঁটাইয়ের ঘটনায় বিশ্বজুড়ে আলোচনার ঝড় তুলেছিলেন বেটারডটকমের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী বিশাল গার্গ। আলোচনা-সমালোচনার জেরে দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি নিলেও কোম্পানির বোর্ড অব ডিরেকটরসের এক সিদ্ধান্তে আবারও স্বপদে ফিরছেন তিনি। 

গত মঙ্গলবার (১৮ জানুয়ারি) বেটারডটকমের বোর্ড অব ডিরেক্টররা একটি ইমেইল পাঠিয়ে বিশালের স্বপদে ফিরে আসার ব্যাপারটি কোম্পানির কর্মচারীদের জানান।

ইমেইলে বলা হয়, আপনারা জানেন যে বেটারের সিইও বিশাল তার ফুল-টাইম দায়িত্ব থেকে বিরতি নিয়েছিলেন। এ সময়ে তিনি নিজের নেতৃত্বের যোগ্যতা ও সক্ষমতা নিয়ে ভেবেছেন। ভেবেছেন বেটারকে অসাধারণ একটি কোম্পানিতে পরিণত করার আইডিয়াগুলো নিয়েও। ইতোমধ্যে বিশালের সাথে আমরা কয়েকবার দেখা করে কথা বলেছি। তিনি কোম্পানির নেতৃত্ব দিতে সক্ষম এবং আমরা তার ওপরে আস্থা রাখতে চাই। আলোচনার পাশাপাশি কালচার রিভিউ এবং বেশ কিছু সাংগঠিক পরিবর্তনের প্রেক্ষিতে বিশাল সিইও হিসেবে ফিরছেন বলেও জানানো হয় ওই ইমেইলে। 

উল্লেখ্য, বিশালের জুমকাণ্ডের পর তার সমালোচনা করে আর্টিকেল প্রকাশিত হতে থাকে বিভিন্ন পত্রপত্রিকায়। এরমধ্যে উল্লেখযোগ্য ফোর্বস।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply