টি-টোয়েন্টি ম্যাচে ম্যাক্সওয়েলের ১৫৪, দলের ২৭৩

|

ছবি: সংগৃহীত।

অস্ট্রেলিয়ার ফ্রাঞ্চাইজি লিগ বিগ ব্যাশে ৬৪ বলে ১৫৪ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেছেন গ্লেন ম্যাক্সওয়েল। এই ইনিংসের ওপর ভর করে হোবার্ট হারিকেন্সের বিপক্ষে তার দল মেলবোর্ন স্টারস স্কোরবোর্ডে তোলে ২৭৩ রানের বিশাল সংগ্রহ। যা তাড়া করতে নেমে ১৬৭ রান তুলতে সক্ষম হয় হোবার্ট।

১‌ লাখ ধারণক্ষমতার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে ব্যাটিংয়ে নামে মেলবোর্ন স্টারস। উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে খেলতে নামেন ম্যাক্সওয়েল ও জো ক্লার্ক। উদ্বোধনী জুটিতেই আসে ৯৭ রান। মাত্র ৭ ওভারে এই রান তোলে জুটিটি। ১৮ বলে ৩৫ রান করে জো ক্লার্ক আউট হলে ভাঙে এ জুটি। এরপর তিন নম্বরে ব্যাট করতে নেমে ৩ রান করেই ফিরে যান নিক লারকিন। তবে চারে নেমে তাণ্ডব চালান মার্কাস স্টোয়নিস।

তৃতীয় উইকেটে মাত্র ৫৪ বলে ১৩২ রানের অপরাজিত জুটি গড়ে স্টোয়নিস-ম্যাক্সওয়েল। ইনিংস শেষে ২২টি চার ও ৪ ছক্কায় ৬৪ বলে ১৫৪ রানে অপরাজিত থাকেন ম্যাক্সওয়েল। আর ৪টি চার ও ৬টি ছক্কায় ৩১ বলে ৭৫ রান করে অপরাজিত থাকেন স্টোয়নিস।

জবাবে ব্যাট করতে নেমে পুরো ২০ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে ১৬৭ রান তুলতে সক্ষম হয় হোবার্ট। দলের পক্ষে সর্বোচ্চ ৫৫ রান আসে বেন ম্যাকডারমটের ব্যাট থেকে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply