ব্রাহ্মণবাড়িয়ায় দুই নারী পকেটমার আটক

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক নারীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় নারী পকেটমার চক্রের সক্রিয় দুই সদস্যকে আটক করা হয়েছে।

আজ বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে আখাউড়া পৌরশহরের দূর্গাপুর গেইট থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের মাসুক মিয়ার স্ত্রী তাছলিমা (৪০) এবং একই গ্রামের বাসিন্দা আবুল হোসেনের স্ত্রী ফুলসুমা (৪৫)।

জানা গেছে, দুপুরে আখাউড়া পৌরশহরের দূর্গাপুর গেইট চত্বরে এক নারীর ব্যাগ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় তিনি চিৎকার করে ওঠেন। এ সময় স্থানীয় লোকজন ওই দুই নারী পকেটমারকে আটক করে। এ ঘটনায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে পকেটমারের সাথে সম্পৃক্ত বলে স্বীকার করে তারা। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে নিয়ে আসে।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান যমুনা টেলিভিশনকে বলেন, আটককৃতরা প্রত্যেকেই পেশাদার পকেটমার। ওরা বিভিন্ন সময় হাসপাতাল, বাজার, বাসস্ট্যান্ড, রেলওয়ে স্টেশন এবং জনগুরুত্বপূর্ণ স্থানে চুরি করে থাকে বলে স্বীকার করেছে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়েছে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply