সিরাজগঞ্জে কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের বেলকুচিতে কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত ১১টার দিকে বেলকুচি উপজেলার মেঘুল্লা বাস স্ট্যান্ডে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিতে থাকা ৪ যাত্রীর মধ্যে জামাল সরদার (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

নিহত জামাল সরদার পাবনা ঈশ্বরদীর দাসুরিয়া মারমি এলাকার মৃত কোরবান সরদারের ছেলে। আহতরা হলেন, বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের নূর মহল (৩৫), তার মেয়ে আতিকা (১০) এবং নিহতের চাচাতো ভাই কিতাব সরদার (৪০)।

স্থানীয় ইউপি সদস্য সানোয়ার হোসেন জানান, সিরাজগঞ্জের শিয়ালকোল এলাকা থেকে ছেড়ে লাভলু বাবলু কম্পোজিট মিলের একটি কাভার্ড ভ্যান ও এনায়েতপুরের দিক থেকে আসা যাত্রী বোঝাই সিএনজি মেঘুল্লা বাসস্ট্যান্ডে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিতে থাকা শিশুসহ ৪ যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খাঁজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১ জনকে মৃত ঘোষণা করেন।

বেলকুচি থানার উপ-পরিদর্শক হাসানুর জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যান ও সিএনজি জব্দ করে থানায় নেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান বলে জানিয়েছেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply