টাকা ফেরতে অস্বীকার, দোকানে ঢুকে সাড়ে ৯ লাখ টাকার পোশাক কাটলেন নারী! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

অর্ডার ক্যান্সেলের টাকা ফেরত না দেয়ায় দোকানে ঢুকে সাড়ে প্রায় সাড়ে ৯ লাখ টাকার পোশাক কাঁচি দিয়ে কাটলেন এক নারী! ঘটনাটি ঘটেছে চীনের চংকিং শহরে। খবর নিউজ এইটিনের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ব্রাইডাল স্টোরের ছবি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে একজন ক্ষুব্ধ নারী ব্রাইডাল স্টোরটিতে ঢুকে একের পর এক বিয়ের পোশাক কেটে ফেলছেন। এইভাবে এক এক করে ৩২টি পোশাক তিনি কেটেছেন তিনি।

জানা গিয়েছে একটি অর্ডার ক্যান্সেলের পর স্টোরটি তার টাকা ফেরত দিতে অস্বীকার করার পরেই দোকানে হাজির হয়ে এই ঘটনাটি ঘটান ওই নারী। ওই মহিলার নাম জিয়াং। চিনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহর চংকিংয়ের একটি ব্রাইডাল স্টোরে কাঁচি ব্যবহার করে বিয়ের পোশাক ছিঁড়ে ফেলার এই কাণ্ডটি ঘটিয়েছেন তিনি। ঘটনাটি ঘটে গত ৯ জানুয়ারি। জিয়াং ১১ হাজার ডলার (৯ লাখ ৫১ হাজার টাকা) মূল্যের ৩২টি বিয়ের পোশাক ধ্বংস করেছে বলে দাবি ওই স্টোর মালিকের।
আরও পড়ুন: মদের নেশায় বুদ; ছাগল ভেবে যুবককেই দিলেন বলি!
ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ঘটে যখন দোকানদার নারীকে বাংলাদেশি টাকায় ১ লাখ ৭ হাজার ৪৫৪ টাকা মূল্যের বাতিল করা ব্রাইডাল প্যাকেজের জন্য ৫৫০ ডলার (৪৭ হাজার ৫৫৪ টাকা) অগ্রিম অর্থ ফিরিয়ে দিতে অস্বীকার করে।

চিনা সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক ওয়েইবো এবং টুইটার পোস্ট করা ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে ক্ষুব্ধ নারী দোকানে হট্টগোল করছেন। তাকে একের পর এক পোশাক কাটতেও দেখা যায়। ভিডিও রেকর্ড করা নারীকে ব্যাকগ্রাউন্ডে বলতে শোনা যায়, পরিষ্কারভাবে চিন্তা করুন। এই পোশাকগুলোর দাম কয়েক হাজার ইউয়ান! এর উত্তরে, ওই নারী উত্তর দেয়, যদি দশ হাজারও হয় তাহলেও এটি ঠিক আছে।’

জিয়াং শুধুমাত্র দোকানে সারিবদ্ধ পোশাকের একটি স্টকই ধ্বংস করেননি, তিনি ১ হাজার ৫০০ ডলার মূল্যের একটি লাল এবং সোনার ঐতিহ্যবাহী চিনা বিবাহ গাউন সম্পূর্ণরূপে নষ্ট করেন।

আরও পড়ুন: একুশ ঘণ্টায় আমি পরকালটা দেখে এসেছি, ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পেয়ে তসলিমা

এদিকে ব্রাইডাল স্টোরটি অগ্রিম পেমেন্ট ফেরত না দেয়ার নীতি থেকে সরে আসতে নারাজ। পরিবর্তে তারা জিয়াংকে একটি শিশুর জন্মদিন উদযাপনের জন্য সাহায্য করার প্রস্তাব দেয়। পরে পুলিশ দোকানে এসে জিয়াংকে আটক করে এবং তিনি ক্ষমাও চান।

স্টোর ম্যানেজার জানিয়েছেন, ওই নারীর স্বামী ক্ষতিপূরণ দেয়ার প্রস্তাব দিয়েছেন, যদিও এটি সমস্ত ক্ষতি পূরণের জন্য যথেষ্ট নয়।


ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply