অ্যাশেজ পরবর্তী উৎসব থামাতে ডাকতে হলো পুলিশ! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

অ্যাশেজে অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পায়নি ইংল্যান্ড। তবে সিরিজ শেষে উৎসব চলেছে একসাথেই। তবে রাতে শুরু হয়ে পরদিন সকালে শেষ হওয়া এই বুনো উল্লাস থামাতে ডাকতে হয়েছে পুলিশ! রুট-লায়নদের ঘুমোতে পাঠিয়েছে তারা। আর এই ঘটনায় তদন্ত শুরু করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

সিডনি মর্নিং হেরাল্ডে প্রকাশিত মোবভাইল ফোনে ধারণকৃত এক ভিডিওতে দেখা যায়, অস্ট্রেলিয়ান তিন ক্রিকেটার নাথান লায়ন, ট্রাভিস হেড ও অ্যালেক্স ক্যারির সাথে বিয়ারের টেবিলে বসে আছেন জো রুট ও জেমস অ্যান্ডারসন। ইংলিশ ক্রিকেটারদের গায়ে তখনও টেস্ট ম্যাচের জার্সি। বেলেরিভ ওভালে আগের সন্ধ্যায় টেস্ট ও সিরিজ শেষ হওয়ার পর উভয় দলের উৎসব শুরু হয়।

হোবার্টের ক্রাউন প্লাজা হোটেলের পাবলিক প্লেসে হওয়া এই আড্ডাটি চলেছে পরদিন সকাল ৬টা পর্যন্ত। তাদের হৈ-হল্লার কারণে উপস্থিত অন্যান্যরা বেশ বিরক্ত হয়ে অভিযোগ করে পুলিশের কাছে। এরপর জায়গাটি ছেড়ে চলে যায় ক্রিকেটাররা।

https://twitter.com/i/status/1483279744321789959

এ ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়ার সাথে যোগাযোগ করা হলেও এখনও কোনো আনুষ্ঠানিকভাবে বিবৃতি পাওয়া যায়নি। তবে বলা হচ্ছে, ক্রিকেটারদের বিরুদ্ধে অভিযোগ বাইরে থেকে করা হয়েছে। তারা পার্টি করার সময় উচ্চ শব্দে গান বাজানোতেই অভিযোগ করা হয়েছে, এ ব্যাপারে টিম হোটেলের কর্তৃপক্ষ কিছু জানার আগেই পুলিশকে খবর দেয়া হয়েছে।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পরিচালক অ্যাশলে জাইলস জানিয়েছে, ভবিষ্যতের টেস্ট দলের আচরণবিধির ব্যাপারে নতুন কিছু বিষয় সুপারিশ করা হতে পারে। টানা দুটি অ্যাশেজে পরাজিত হওয়ার পরও টেস্ট দলের অধিনায়কত্ব করে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছে জো রুট।

আরও পড়ুন: কোহলির জায়গা নিতে তৈরি, জানালেন রাহুল


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply