শ্রুতি হাসানের জন্যই কি বিচ্ছেদ ধানুশ-ঐশ্বরিয়ার!

|

ছবি: সংগৃহীত।

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ ও তার স্ত্রী ঐশ্বরিয়া রজনীকান্তের আকস্মিক বিচ্ছেদের ঘটনা নাড়িয়ে দিয়েছে ভক্তদের। সোমবার (১৭ জানুয়ারি) একটি টুইট করে ১৮ বছরের দাম্পত্যের ইতি টানার সিদ্ধান্ত জানান তারা। বিচ্ছেদের কারণ সম্পর্কে কোনো তথ্য প্রকাশ না করলেও গুজব উঠেছে শ্রুতি হাসানকে নিয়ে। খবর আনন্দবাজার পত্রিকার।

বেশ কয়েক বছর আগের একটি গুজব আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানের সাথে ধানুশের অবৈধ সম্পর্কের জন্য ধানুশ ও ঐশ্বরিয়ার বিয়ে ভাঙতে বসেছে বলে গুজব উঠেছিল। সেই বিষয়টিই এখন তীব্র আকার ধারণ করেছে কিনা তা নিয়েই উঠছে প্রশ্ন।

২০১২ সালে গায়িকা ঐশ্বরিয়া তার প্রথম ছবি পরিচালনায় হাত দেন। ছবির নাম ছিল ‘৩’। নিজের স্বামীর সঙ্গে ছোটবেলার বন্ধু শ্রুতিকেও কাস্ট করেন তিনি। সেই ছবিরই গান ‘কোলাভেরি ডি’ গেয়ে গায়ক হিসেবে খ্যাতি অর্জন করেন ধানুশ।

শোনা যায়, সেই ছবির শুটিংয়ের সময়েই শ্রুতি ও ধানুশ বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান। এই সম্পর্ক নিয়ে জোর বিতর্ক এবং কানাঘুষো চলে দক্ষিণী চলচ্চিত্রের দুনিয়া জুড়ে। তবে একটি সাক্ষাৎকারে শ্রুতি গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন। সব জল্পনা বন্ধ হয় ঐশ্বরিয়ার মন্তব্যের পর। তিনি বলেছিলেন, তার স্বামী ধানুশ ও বন্ধু শ্রুতিকে নিয়ে যা রটানো হচ্ছে সবই ভিত্তিহীন।

তবে এখন বিচ্ছেদের কথা ঘোষণা করার পরই সেই বিষয়টি নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। প্রশ্ন উঠেছে, পূর্বের সেই বিষয়টি নিয়েই কী বিচ্ছেদে যাচ্ছেন ধানুশ-ঐশ্বরিয়া। অবশ্য সবই ভক্তদের জল্পনা।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply