ঝগড়ার সময় প্রতিবেশীর শিশুর ওপর কুকুর লেলিয়ে দিলেন মালিক!

|

ছবি: সংগৃহীত

দুই পরিবারে ঝগড়া চলছিল। আর চিৎকার চেঁচামেচি শুনে কাছেই চেন দিয়ে বাঁধা পিটবুল গর্জন করছিল। আচমকাই কুকুরটির মালিক চেন খুলে দেন। হিংস্র পিটবুল বিদ্যুৎ বেগে ছুটে আসে বাইরে। সামনেই ছিল একটি শিশু। পিটবুল ঝাঁপিয়ে পড়ে তার ওপর। রক্তাক্ত হয় শিশুটি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগর জেলার বাদলপুর গ্রামে। এ ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। খবর আনন্দবাজার পত্রিকার।

নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, দুই পরিবারের ঝগড়া চলাকালীন একটি ঘিয়ে রঙের পিটবুল কুকুর ছুটে এসে একটি শিশুকে আক্রমণ করছে। পিটবুল ঝাঁপিয়ে পড়তেই মাটিতে পড়ে যায় শিশুটি। পরে কুকুরটি তার পা কামড়ে ধরে। দু’জন নারী কুকুরটিকে শিশুটির ওপর থেকে সরানোর চেষ্টা করেও পারছেন না। শেষে কয়েকজন পুরুষ এসে লাঠি ও ব্যাট দিয়ে কুকুরটিকে মারতে থাকেন। আহত হয়ে কুকুরটি ফিরে যায় বাড়িতে। ভিডিওতেই দেখা যায় কুকুরটির মালিক বারান্দায় চুপ করে দাঁড়িয়ে আছেন। কুকুরটি যখন শিশুটিকে আক্রমণ করে, তখনও তিনি বারান্দায় চুপচাপ দাঁড়িয়ে!

আরও পড়ুন: মদের নেশায় বুদ; ছাগল ভেবে যুবককেই দিলেন বলি!

শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। আহত শিশু ও কুকুরটির শুশ্রূষা চলছে। যিনি বারান্দায় দাঁড়িয়ে গোটা ঘটনা দেখেছেন, তাকে খুঁজছে পুলিশ।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply