সিরাজগঞ্জে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের যাবজ্জীবন কারাদণ্ড

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির এই কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলো, জেলার উল্লাপাড়া উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের ইসহাক আলীর মেয়ে আছিয়া খাতুন (৪১) এবং একই উপজেলার মোহনপুর লাহিড়ীপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রমজান আলী (৪২)।

জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, আছিয়া খাতুনের সঙ্গে রমজান আলীর পরকীয়া সম্পর্ক ছিল। এরই জেরে রমজান আলী আছিয়াকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু স্বামী জীবিত থাকা অবস্থায় বিয়ে করতে পারবেন না বলে জানিয়ে দেন আছিয়া।

পরবর্তীতে উভয়ে মিলে আছিয়ার স্বামী আবু বক্কার মন্ডলকে হত্যার পরিকল্পনা করে এবং ২০১৬ সালের ১ জুন সন্ধ্যায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই আবু হানিফ বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে মঙ্গলবার এ রায় প্রদান করা হয়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply