মুন্সিগঞ্জে গৃহবধূর আত্মহত্যা, স্বামী গ্রেফতার

|

নিহত ঝর্নার মা।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান রক্ষিতপাড়ায় স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন জয়নব নেছা ঝর্না (২২) নামের এক গৃহবধূ। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার কোলা ইউনিয়নের উত্তর রক্ষিতপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ একই গ্রামের মোশারফ মোল্লার ছেলে হারুণ মোল্লার স্ত্রী। এ ঘটনায় স্বামী হারুণ মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, প্রায় দশ বছরের সংসার ঝর্না ও হারুণের। তবে সম্প্রতি হারুণ মোল্লা নেশাগ্রস্ত হয়ে পড়লে বাবার বাড়ি থেকে টাকা আনতে ঝর্নার ওপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। তখন থেকে শুরু হয় তাদের সংসারে অশান্তি। একপার্যায়ে স্বামী ও শাশুড়ি মিলে নির্মমভাবে নির্যাতন চালায় ঝর্নার ওপর।

ঘটনার দিন সকালে স্বামী-স্ত্রীর মধ্যে আবারও মনোমালিন্য হলে ঝর্না ঘরের দরজা জানালা বন্ধ করে শুয়ে পড়েন। এরপর দীর্ঘসময় ডাকাডাকির পরও কোনো সাড়া-শব্দ না পেয়ে সোমবার দুপুরে তারা স্থানীয় সিরাজদিখান থানায় বিষয়টি অবগত করে ঝর্নার শ্বশুর-শ্বাশুড়ি। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে রাত সাড়ে ৯টায় ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝর্নার মরদেহ উদ্ধার করে।

রাতেই নিহতের স্বামী মো. হারুণ মোল্লাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, গৃহবধূ ঝর্নার স্বামী হারুণ মোল্লার নামে আত্মহত্যা প্ররোচনার মামলা করেছেন নিহতের বাবা মো. জয়নাল বেপারী। আমরা সোমবার রাতেই হারুণকে গ্রেফতার করেছি। মঙ্গলবার সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply