এবার আইপিএল ছাড়লেন স্টোকস

|

ইংলিশ অধিনায়ক জো রুটের পর এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন বেন স্টোকস। আইপিএলের বদলে নিজ দেশে কাউন্টি চ্যাম্পিয়নশিপ খেলে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতি নিতে চান ইংলিশ এই অলরাউন্ডার।

গত সপ্তাহেই আইপিএলের নিলাম থেকে নিজের নাম তুলে নিয়েছেন জো রুট। এবার তার সঙ্গী হলেন স্টোকস। সদ্য শেষ হওয়া অ্যাশেজেও ছন্দে ছিলেন না এই এই ইংলিশ অলরাউন্ডার। পুরো অ্যাশেজের ১০ ইনিংস খেলে রান করতে পেরেছিলেন মাত্র ২৩৬। অজিদের কাছে সিরিজ হারতে হয়েছে ৪-০ ব্যবধানে। তাই এবার নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতিটা ভালোভাবে নিতে চান জো রুটরা।

এর আগে, ২০১৭ সালের আইপিএলে রাইজিং পুনে সুপার জায়ান্টের হয়ে টুর্নামেন্টে সবচেয়ে ভ্যালুয়েবল ক্রিকেটার ছিলেন স্টোকস। সর্বশেষ আইপিএলে নিজের প্রথম ম্যাচেই আঙুলে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন এই অলরাউন্ডার।

দেশের জন্য আইপিএলকে না করে দিয়েছেন জো রুট। তিনি বলেছেন, জাতীয় দলের জন্য এখনও অনেক কিছু করার আছে। তার জন্য শক্তি বাঁচিয়ে রাখতে হবে। যত দিন পারব দেশের জন্য এই ত্যাগ করে যাবো। কারণ দেশের টেস্ট দলকে আমি খুব ভালোবাসি।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply