চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা যুবকের, ভিডিও ভাইরাল

|

ছবি: সংগৃহীত

রেল স্টেশনে অন্য যাত্রীদের মতোই ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে আছেন এক নারী। ঠিক যখন ট্রেন ঢুকছে প্ল্যাটফর্মে, সেই সময় এক যুবক ওই নারীকে পিছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলো রেল লাইনে চলন্ত ট্রেনের সামনে। সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এক্সপ্রেস ডট ইউকে’র পরিবেদনে বলা হয়, শুক্রবার (১৪ জানুয়ারি) ঘটনাটি ঘটেছে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের একটি মেট্রো স্টেশনে। ভয়ঙ্কর কাণ্ডের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা যায়, অন্য যাত্রীদের ভিড়ের মধ্যেই প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছেন এক নারী। ট্রেন প্ল্যাটফর্মের কাছাকাছি আসতেই ওই নারীকে পিছন থেকে ধাক্কা মারল এক যুবক।

নিজেকে সামলাতে পারেননি ওই নারী। তিনি রেল লাইনে হুমড়ি খেয়ে পড়েন। পরিস্থিতি বিচার করলে বাঁচার কথাই নয় নারীর। কিন্তু ট্রেন চালকের তৎপরতায় বেঁচে যান তিনি। যেভাবেই হোক অল্প সামান্য দূরত্ব থাকতেই ট্রেন থামাতে সক্ষম হন তিনি।

এই ঘটনায় অল্প আহত হয়েছেন ওই নারী। হঠাৎ ট্রেনের গতিরুদ্ধ করায় আহত হয়েছেন ট্রেনের চালকও। তবে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হলেও প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়। ব্রাসেলস ইন্টারন্যাশানাল ট্রান্সপোর্ট কোম্পানির মুখপাত্র গাই স্যাবলন বলেন, চালক অত্যন্ত কুশলতার পরিচয় দিয়েছেন। তবে শক পেয়েছেন, একই অবস্থা হয়েছে ভুক্তভোগী নারীর।

এদিকে অভিযুক্ত যুবক ঘটনার পরেই ব্রাসলসের ওই রেল স্টেশন ছেড়ে ছুটে পালায়। যদিও পরের স্টেশনেই তাকে ধরে ফেলে বেলজিয়াম পুলিশ। যুবককে গ্রেফতার করে তার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। পাশাপাশি পুরো ঘটনার তদন্তে পুলিশ একটি তদন্ত কমিটি গঠন করেছে।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply