প্রিয় ছাগল বাঁচাতে বাঘের সঙ্গে লড়াই করে সেলফি

|

প্রিয় ছাগলের ওপর হামলে পড়েছে বাঘ। কিন্তু প্রিয় প্রাণিকে এভাবে খেয়ে ফেলবে তা কি হয়। লাঠি নিয়ে নিজেই বাঘের সাথে লড়াই শুরু করে এক তরুণী। বাঘও তার ওপর ঝাপিয়ে পড়ে। কপাল জোরে বেঁচে ফিরেছেন এই তরুণী। এমনকি ফিরে এসে আহত অবস্থায় মায়ের সঙ্গে সেলফিও তোলেন তিনি। গত সপ্তাহে এ ঘটনা ঘটে ভারতের পশ্চিম মহারাষ্ট্রে।

জানা যায়, ভারতের মহারাষ্ট্রে এক গ্রামের ২৩ বছর বয়সী রূপালি মেশরাম হঠাৎ তার প্রিয় ছাগলের চিৎকার শুনে দৌড়ে ঘর থেকে বের হন। দেখেন ছাগলের ওপরে একটি বাঘ ঝাঁপিয়ে পড়েছে। দ্রুত তিনি একটি লাঠি নিয়ে বাঘের গায়ে আঘাত করতে থাকেন। এ সময় বাঘও তাকে আক্রমণ করে। নিজেকে বাঁচাতে লাঠি নিয়ে হিংস্র বাঘের সঙ্গে লড়তে থাকে এই তরুণী। তখন ছুটে এসে তার মা দ্রুত বাড়ির ভেতরে টেনে নিয়ে যান রূপালিকে। এ সময় তিনিও আহত হয়েছেন।

রূপালি প্রাণে বেঁচে ফিরে আহত অবস্থায় তার মায়ের সাথে সেলফি তুলেন। ছবিতে রূপালিতে রক্তমাখা অবস্থায় দেখা যায়। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যেমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়।


এদিকে বাঘটা চলে যাওয়ার পর তাদের দু’জনকেই দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। মা-মেয়ে দু’জনের কেউই গুরুতর কোনো আঘাত পাননি। তারা আশঙ্কামুক্ত।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply