কোথায় আমার ৭ সন্তান? ধ্বংসস্তূপে পাগলের মত খুঁজে চলেছে মা

|

ছবি: সংগৃহীত

আগুনে পুড়ে ছাই সবকিছু। চারদিকে সেই ধ্বংসস্তূপের ছাপ স্পষ্ট। আর সেই ভস্মীভূত ধ্বংসস্তূপের মধ্যেই আঁতিপাতি করে নিজের সন্তানদের খুঁজে চলেছে মা। একবার এদিক যাচ্ছে, একবার ওদিক যাচ্ছে। না, কোথাও কোনো খোঁজ নেই ওদের!

কোথায় গেল ৭-৭টি জলজ্যান্ত কুকুরছানা? সন্তানদের খোঁজে হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছে মা সারমেয়। এমনই মর্মান্তিক দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার সিঁথিতে।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, সোমবার (১৭ জানুয়ারি) ভোরে আগুন লাগে সিঁথি থানা এলাকার রামলীলা বাগানে। আগুনে পুড়ে ছারখার হয়ে যায় গোটা একটা ঘর। আগুন গিয়ে লাগে পাশের একটি ঘরেও। সেই সময় সেই ঘরে শুয়েছিলেন অশোক চন্দ্র বাবু, তার স্ত্রী ও দুই সন্তান।

আরও পড়ুন: দলছুট বাছুরকে না খেয়ে মায়ের কাছে ফিরিয়ে দিলো সিংহী!

বরাতজোরে কোনো রকমে প্রাণে বাঁচেন তারা। তবে ঘর থেকে কিছুই অবশিষ্ট বের করে আনতে পারেননি। আগুন কেড়ে নিয়েছে সবকিছুই। এখন অশোক বাবুদের ঘরের পাশেই ৭টি কুকুরছানা ছিল। মাত্র ২-৩ দিন আগেই কুকুরছানাগুলি জন্মায়। এদিকে অগ্নিকাণ্ডের পর থেকেই ওই কুকুরছানাগুলির কোনো খোঁজ মিলছে না।

স্থানীয় বাসিন্দারা বলছেন, যেভাবে আগুন জ্বলছিল, তাতে হয়তো ওই কুকুরছানাগুলির আগুনে পুড়েই মৃত্যু হয়েছে। এদিকে জন্মদাত্রী মা কুকুরটি পাগলের মতো খুঁজে চলেছে তার সন্তানদের।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply