বিলাসবহুল জীবন আল্লু অর্জুনের, সম্পদ শুনলে চমকে উঠবেন

|

ছবি: সংগৃহীত।

তেলেগু নায়ক আল্লু অর্জুন সুপারহিট বহু সিনেমা উপহার দিয়েছেন সিনেমাপ্রেমীদের। সম্প্রতি আলোচনায় এসেছেন কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির মাধ্যমে। সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছে। যা ৩০ দিনেই আয় করেছে তিনশো কোটির ওপর। এ তো সিনেমার আয়। ব্যক্তিগত জীবনেও বিলাসবহুল জীবনযাপন করেন আল্লু।

নিজে থাকেন ১০০ কোটি রুপির একটি বাড়িতে। যার নাম ‘ব্লেসিং।’ স্ত্রী ও দুই সন্তান নিয়ে সেখানেই থাকেন তিনি। এছাড়া তার আছে ৭ কোটি রুপি দামের একটি ভ্যানিটি ভ্যান। যার কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দিয়েছিলেন তিনি। যার ভেতর দেখে চমকে উঠেছিলেন ভক্তরা।

আল্লুর আছে ব্যক্তিগত বিমানও। পরিবারের সঙ্গে সেই বিমানে করে দেশ বিদেশে ভ্রমণ করেন নায়ক। এছাড়া ভারতের অন্যতম দামি গাড়িও কিনেছেন আল্লু। যার দাম ১.২ কোটি রুপি।

১৯৮৫ সালে মাত্র ৩ বছর বয়সেই সিনেমায় অভিষেক হয় আল্লুর। তবে ২০০৩ সালে গাঙ্গোত্রি সিনেমা দিয়ে প্রথম প্রধান ভূমিকা পালন করেন তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ’ ছাড়াও দারুণ কিছু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন আল্লু। এর মধ্যে রয়েছে- ইয়াভাডু, ডিজে, না পিরু সুরিয়া, আলা ভাইকুণ্ঠাপুরামুলো, ড্যাডি ইত্যাদি।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply