ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মান্নান মাস্টার সড়ক নামক স্থানে নসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত নিজাম উদ্দিন(৩০) বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের চাপলডাঙ্গা গ্রামের মুন্নু শেখের ছেলে। এ ঘটনায় আহত হন আরও ৩ জন।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুর পৌনে তিনটার দিকে এঘটনা ঘটে। এসময় আহত ৩ জনকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল ইসলাম বাচ্চু এর সত্যতা নিশ্চিত করে বলেন, মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের আ. মান্নান মাস্টার সড়ক থেকে একটি গাছ বোঝাই নসিমন মাজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে উঠছিল। এ সময় বোয়ালমারী গামী দ্রুতগতির একটি মোটরসাইকেল আসলে নসিমনের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১ জন মোটরসাইকেল আরোহী নিহত হন। আরও দুই মোটরসাইকেল আরোহী ও নসিমন চালকসহ ৩ জন মারাত্মক আহত হন।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। মধুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, নসিমন ও মোটর সাইকেলের সংঘর্ষে নিজাম উদ্দিন নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হন। এতে মারাত্মক আহত তিন জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply