নওগাঁয় গৃহবধূর লাশ উদ্ধার

|

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় সাথী বানু (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রাতে দুর্বৃত্তের হামলায় তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাথীর স্বামী আকরাম আলী (৪৫) হাসপাতালে ভর্তি রয়েছেন।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। নিহত সাথী বগুড়া জেলার আদমদিঘী উপজেলার সান্তাহার যোগীপুকুর গ্রামের শহিদুল হকের মেয়ে।

স্থানীয়রা জানান, গতকাল রাত ১০ টার দিকে নওগাঁ শহরে অবস্থিত ছোট বোনের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে স্ত্রী সাথী বানুকে নিয়ে সদর উপজেলার দুবলহাটি নিজ বাড়ি যাচ্ছিলো আকরাম। এসময় দুবলহাটি এলাকার যমুনি নামক স্থানে তাদের উপর হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত।

মোটরসাইকেল চলা অবস্থায় দুর্বৃত্তরা পিছন দিক থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে, মোটরসাইকেল থেকে পড়ে যায় স্বামী-স্ত্রী। এসময় আকরামের মাথায় হেলমেট থাকায় তার কিছু না হলেও স্ত্রী সাথীর মাথায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ সময় এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় আকরামকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের বাবা শহিদুল হক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। গৃহবধূর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply