ভারতীয় ফেনসিডিল পাচার, দুই মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

|

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলে ভারতীয় ফেনসিডিল পাচারের দায়ে দুই মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডিত ব্যক্তিরা হচ্ছেন, পটুয়াখালি জেলার দুমকি উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত নুর মোহাম্মদ সিকদারের ছেলে মো. দুলাল (৪০) এবং একই উপজেলার দুমকি সাতানি গ্রামের মান্নান হাওলাদারের ছেলে রিপন (২৬)।

আজ সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মাসুদ পারভেজ এ রায় দেন। বিষয়টি আদালত পরিদর্শক তানভীর আহমেদ নিশ্চিত করেছেন।

টাঙ্গাইলের অতিরিক্ত সরকারি কৌঁসলি মনিরুল ইসলাম খান জানান, ২০১৩ সালের ১ সেপ্টেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল টাঙ্গাইল শহর বাইপাস সড়কের কান্দিলা এলাকায় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস তল্লাশি করে। এসময় ওই মাইক্রোবাসের আরোহী দণ্ডিত দুইজনের কাছ থেকে ৬০০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

মাদকদ্রব্য অধিদফতরের পরিদর্শক শাহীনুল কবির বাদি হয়ে দণ্ডিত দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়া হয়। মামলার নয়জন সাক্ষীর মধ্যে ছয়জনের সাক্ষ্য শেষে আদালত রায় ঘোষণা করেন।
দণ্ডিত মো. দুলাল জামিনে মুক্ত হওয়ার পর থেকে পলাতক রয়েছেন। রায় ঘোষণার পর অপর আসামি রিপনকে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠানো হয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply