নেত্রকোণায় চার নারীসহ ছয়জনকে কুপিয়ে গুরুতর জখম

|

নেত্রকোণার কলমাকান্দায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে চার নারীসহ ছয়জনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে চারজনকে। শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে ডোয়ারিকোনা এলাকার ওই ঘটনা ঘটে। পরদিন রোববার সকালে স্থানীয় থানায় ২৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, কলমাকান্দা উপজেলা সদরের ডোয়ারিকোনা এলাকায় সাত শতক জমি নিয়ে ভজন চন্দ্র দাসদের সঙ্গে প্রতিবেশী ধীরেন্দ্র মণ্ডলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় শনিবার বিকেলে ধীরেন্দ্র মণ্ডল, নিকুঞ্জ মণ্ডল, পলাশ মণ্ডলসহ ২৫ থেকে ৩০ জনের সংঘবদ্ধ একটি দল হামলা চালিয়ে ভজন চন্দ্র দাসের বাড়ি-ঘর ভাঙচুরসহ ছয়জনকে কুপিয়ে আহত করে।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহতদের মধ্যে নিরঞ্জন চন্দ্র দাস, তিলোত তমা হাজং, তন্ময় দাস ও শেফালি দাসের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওই দিন রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুল্লাহ খান বলেন, থানায় মামলা হয়েছে। ধীরেন্দ্র মণ্ডল নামে একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply