পরিত্যক্ত গোলা বিস্ফোরণে এক নারী নিহত

|

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ঘাটাইলের মাইধারচালা এলাকায় কুড়িয়ে পাওয়া পরিত্যক্ত গোলার বিস্ফোরণে ময়না খাতুন (২৫) নামে এক নারী নিহত হয়েছে । এ ঘটনায় আহত হয়েছে আরও তিন জন। আজ বুধবার আনুমানিক দুপুর বারোটার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা ঘাটাইল সিএমএইচ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহি উদ্দিন পিপিএম ও এলাকাবাসী জানায়, ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মানাজি মাইধারচালা গ্রামের মৃত ইয়াকুব আলীর মেয়ে ময়না খাতুন (২৫) ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের মাইধারচালা লং ফায়ারিং রেঞ্জ এলাকা থেকে ব্যাগে করে পরিত্যক্ত গোলার খোসা কুড়িয়ে বাড়িতে নিয়ে আসে। খোসার সাথে একটি পরিত্যক্ত অবিস্ফোরিত গোলাও ছিল। ব্যাগের ভিতরে কি আছে বাড়ির লোকজন তা জানতে চাইলে ময়না ব্যাগটির মধ্যে রাখা গোলার খোসা ও পরিত্যক্ত অবিস্ফোরিত গোলা ওপর থেকে মাটিতে ঢেলে দিলে গোলাটি বিস্ফোরিত হয় । গোলার বিস্ফোরণে ময়না খাতুন ঘটনাস্থলেই মারা যায় । এ ঘটনায় আহত হয় তিনজন।

আহতরা হলো, ঘাটাইল উপজেলার মানাজি মাইধারচালা জয়েন উদ্দিন (৬০) তার ভায়রা কালিহাতী উপজেলার এলেঙ্গা গ্রামের আঃ রাজ্জাক (৫২) ও মানাজি মাইধারচালা মো.শরীফ (৪০) নামে এক কাঠমিস্ত্রী। আহতদেরকে ঘাটাইল সিএমএইচ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply