‘রাস্তা হবে কঙ্গনার গালের মতো মসৃণ’

|

ঝাড়খণ্ডের বিধায়ক ড. ইরফান আনসারি।

এবার কঙ্গনা রানাওয়াতের গালের মতো মসৃণ রাস্তা বানিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে আলোচনায় ভারতের ঝাড়খণ্ডের এক কংগ্রেস দলীয় বিধায়ক ড. ইরফান আনসারি। সম্প্রতি নিজ এলাকায় কিছু নতুন রাস্তা নির্মাণের ঘোষণা দেয়ার সময় তিনি বলেন, রাস্তাগুলো হবে কঙ্গনার গালের মতো মসৃণ। এ ঘোষণার ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথে মন্তব্যকে ঘিরে শুরু হয়েছে বিতর্কের ঝড়।

শুক্রবার (১৪ জানুয়ারি) টুইটারে আপলোড করা এক ভিডিওতে তাকে বলতে শোনা যায়, আমি আপনাদের কথা দিচ্ছি, জামতারার রাস্তাগুলো কঙ্গনা রানাওয়াতের গালের মতো মসৃণ হবে। আমাদের বাচ্চারা স্কুলে আর যুবকরা কর্মক্ষেত্রে যাবে এসব রাস্তা দিয়ে। চকচকে রাস্তা বানাবো আমরা।

ড. ইরফান আনসারির সেই ভিডিওটি দেখুন এখানে

উল্লেখ্য, ভারতের রাজনীতিতে রাস্তার সাথে নায়িকাদের গালের মসৃণতার তুলনা মোটেও নতুন কিছু নয়। প্রায়ই রাজনীতিবিদদের এমন মন্তব্য করতে দেখা যায়। গত বছর মহারাষ্ট্রের মন্ত্রী ও শিব সেনা নেতা গুলাব রাও তার এলাকার রাস্তাগুলোর সঙ্গে নায়িকা হেমা মালিনীর গালের তুলনা করেছিলেন। পরে অবশ্য মন্তব্যের জন্য ক্ষমাও চেয়েছিলেন তিনি। আর গত বছরের নভেম্বরে ক্যাটরিনা কাইফের গালের সঙ্গে রাজস্থানের মন্ত্রী রাজেন্দ্র সিং রাস্তার তুলনা করেছিলেন। এরও বহু বছর আগে লালুপ্রসাদ যাদব কিংবদন্তী অভিনেত্রী হেমা মালিনীর গালের সঙ্গে বিহারের রাস্তার তুলনা করে বিতর্কে পড়েছিলেন।

 

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply