আমার দুই সন্তানই আস্ত রাক্ষস: কারিনা

|

ছবি: সংগৃহীত

‘আমার বাচ্চারা এক একটি আস্ত রাক্ষস। বিশেষ করে এই তৈমুরটা’, নিজের দুই সন্তানের ব্যাপারে প্রকাশ্যে এমন মন্তব্য করলেন কারিনা কাপুর। এখানেই না থেমে ইন্সটাগ্রামে পোস্ট করা নিজের ওই ভিডিওতে নায়িকাকে আরও বলতে শোনা যাচ্ছে, তবে আজ তাদের দেখিয়ে দেবো সত্যিকারে দৈত্যটা ঠিক কে।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি, মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি ‘হোটেল ট্রানসিলভিনিয়া’র চার নম্বর ছবি ‘হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া’। ইতিমধ্যেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়া বহু প্রতীক্ষিত এই হরর-কমেডি দেখতে ব্যস্ত ফ্যানেরা।

আরও পড়ুন: সানি লিওনের পরে বাংলাদেশের আইটেম গানে নুসরাত

এবার এই তালিকায় নাম যোগ হলো কারিনার। সেই উপলক্ষ্যে ইনস্টাগ্রামে হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া নামের মজার ‘ভুতুড়ে’ ফিল্টার ব্যবহার করে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে এই ফিল্টারের জন্য এক ভয়ঙ্কর রাক্ষসীতে পরিণত হয়েছে কারিনা। প্রিয় অভিনেত্রীর এমন ভিডিও দেখে স্বাভাবিকভাবেই সাড়া পড়েছে নেটপাড়ায়। পাশাপাশি নিজের দুই ছেলের ব্যাপারে কারিনার মজাদার মন্তব্য শুনে মজাও পেয়েছেন নেটিজেনরা। নিমিষেই ভাইরাল হয়েছে কারিনার এই ভিডিও।

এরপর ভিডিওতে কারিনা আরও বলেন, এই সপ্তাহান্তে তার বাড়ি রাক্ষস-খোক্কসে ভরে যাবে। নিজের দুই সন্তানের সাথে বসে হইচই করে তিনি এই ছবি দেখবেন। তার মতো গোটা খান পরিবারেরই যে এই ‘হোটেল ট্রানসিলভিনিয়া’ ছবির সিরিজটি দারুণ পছন্দের জানা গেল সেকথাও। সাথে নিজেদের ফলোয়ার্সদের অনুরোধ করলেন এই মজার ‘ভুতুড়ে’ ফিল্টার ব্যবহার করে নিজেদের ভুতুড়ে অবতার একবার দেখে নেয়ার জন্য।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply