সানি লিওনের পরে বাংলাদেশের আইটেম গানে নুসরাত

|

ছবি: সংগৃহীত

বিতর্ক ও সমালোচনা সবটাই তুড়ি মেরে উড়িয়ে দিয়ে এবার পেখম মেলে নাচ করার আহ্বান জানাচ্ছেন তারকা নুসরাত জাহান। মা হওয়ার পর প্রথমবার এইভাবে মন খুলে নাচতে দেখা গেল নুসরাত জাহানকে। আবারও লাস্যময়ী অবতারে নিজেকে মেলে ধরলেন নুসরাত।

নাচ ময়ূরী নাচ নামের গানটি তাপসের সুরে গেয়েছেন লুইপা। বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে এই নাচের টিজার ভিডিও। দিন কয়েক আগেই সানি লিওনকে নিয়ে দুষ্টু পোলাপন গান তৈরি করে তাক লাগিয়ে দিয়েছিল এই প্রযোজনা সংস্থা। আর সানির পর এবার নুসরাত জাহানকে ঘিরে তাদের নতুন চমক।

আরও পড়ুন: সাইফের ওপর রাগলে খাঁটি বাংলায় ঝগড়া করেন শর্মিলা!

জানা যায়, ৯ জানুয়ারি মুম্বাইয়ে গানের শ্যুট করেছেন নুসরাত। তার আগের দিনই ছিল অভিনেত্রীর জন্মদিন। সেই উপলক্ষ্যে সঙ্গী যশ দাশগুপ্তকে নিয়ে ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন নুসরত। মাঝে মুম্বাই এসে আইটেম গানের শ্যুটিংও সেরেছেন।

মা হওয়ার পর নুসরাতের মধ্যে কি কোনো পরিবর্তন এসেছে? এই নিয়ে মুখ খুলেছেন নাচ ময়ূরী নাচ পরিচালক বাবা যাদব। তার কথায়, নুসরাত আরও আত্মবিশ্বাসী হয়েছেন। একই সাথে নমনীয়। তিনি আরও জানিয়েছেন, সাত মাসের ছেলেকে কলকাতায় রেখে এসেছেন। সারাক্ষণ তার জন্য চিন্তা। ফোনে সময় মতো খবরাখবর নিয়ে চলেছেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply